কলারোয়ার আল মামুন কর্তৃক টপ এ্যাগ্রোভেট লিঃ এর টাকা আত্মসাৎ

সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরার কলারোয়া উপজেলার কাজীর হাট বাজারের নার্গিস ফার্মেসীর সত্ত্বাধীকারী আল মামুন কর্তৃক টপ এ্যাগ্রোভেট লিঃ (এ্যানিমেল হেলথ ডিভিশন) এর ২ লক্ষ টাকা আত্মসাৎ অভিযোগ উঠেছে। সে কলারোয়া উপজেলার ধনিঘোরা গ্রামের মৃত আয়ুব আলীর পুত্র।

প্রাপ্ত তথ্যে জানা যায়, গত ১০ই নভেম্বর ২০২০ ইং টপ এগ্রোভেট লিঃ এর সাথে নার্গিস ফার্মেসীর সত্ত্বাধীকারী আল মামুনের সাথে শর্ত সাপেক্ষে ব্যবসায়ী চুক্তি হয়। চুক্তি মোতাবেক টপ এ্যাগ্রোভেট লিঃ এর নিকট থেকে আল মামুন ১৫ ই নভেম্বর ২০২০ ইং তারিখ হতে অধ্যবদি ২ লক্ষ ৬০ হাজার টাকার বেশি পণ্য গ্রহণ করেন। কিন্তু তিনি যে পণ্য গ্রহন করেছিলেন তার মূল্য তিনি পরিশোধ করতে ব্যর্থ হন। এবং কোম্পানী তাকে প্রডাক্টের মূল্য পরিশোধের জন্য বারংবার যোগাযোগ করলে ও তিনি তা গুরুত্ব দেননি। পরিশেষে কোম্পানী বাধ্য হয়ে তার সাথে থাকা ব্যবসায়ীক চুক্তি বাতিল করেন এবং তার ডিলার শিপ ও বাতিল করেন।

এমতাবস্তায় কোম্পানী তার পণ্য কলারোয়ায় সরবরাহ নিয়মিত রাখতে কোম্পানীর এস আর এর মাধ্যমে ব্যবসা চালিয়ে যাওয়ার প্রাক্বালে ক্ষিপ্ত হয়ে ডেলিভারী ম্যানের ইজিবাইকে থাকা ঔষধ ও বেশ কিছু নগদ টাকা আল মামুন ফিল্মি কায়দায় ছিনিয়ে নেয়। এ বিষয় নার্গিস ফার্মেসীর সত্ত্বাধীকারী আল মামুনের কাছে জানতে চাইলে তিনি বলেন আমি কোম্পানির কাছে টাকা পাই তাই মাল আটকে রেখেছি। তার বিরুদ্ধে ইতোপূর্বে আরো অনেক অভিযোগ আছে এবং টপ এ্যাগ্রোভেট ফুট লিঃ আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তিতি নিচ্ছে বলে জানাযায়।