কলাপাড়া রিপোর্টাস ইউনিটিতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন করা হয়েছে। মঙ্গলবার শেষ বিকেলে ইউনিটি কার্যালয় কেক কাটার মধ্যে দিয়ে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি জাহিদ রিপনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সাধারন সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, কার্যকরি পরিষদ’র সদস্য মিলন সরকার, সদস্য মিজানুর রহমান বুলেট আকন। সভায় আরো উপস্থিত ছিলেন ইউনিটির সাবেক সভাপতি কবির তালুকদার, সিনিয়র সহ-সভাপতি উত্তম কুমার হাওলাদার, সহ-সভাপতি আসলাম শিকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাসেল কবির মুরাদ, সাংগঠনিক সম্পাদক সৌমিত্র সমুন, দপ্তর সম্পাদক মোয়াজ্জেম হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রেহানউদ্দিন রেহান, কার্যকরি পরিষদ সদস্য সাইফুল ইসলাম রয়েল, অর্থ সম্পাদক ফরাজী মো: ইমরান ও কলাপাড়া পৌর বন্দর ব্যবসায়ী সমিতির কার্যকরী সদস্য মো: সুমন মল্লিক এবং রিপোর্টার্স ইউনিটির সকল সদস্য উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে দোয়া-মোনাজাত পরিচালনা করেন রিপোর্টার্স ইউনিটির সদস্য দৈনিক কলমের কন্ঠ কলাপাড়া প্রতিনিধি মো: ফোরকানুল ইসলাম।