কলকাতায় উঠতি মডেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ভারতের কলকাতায় পূজা সরকার (১৯) নামে এক উঠতি মডেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার (১৭ জুলাই) কলকাতার বাঁশদ্রোণী এলাকার একটি ফ্ল্যাট থেকে তার মরদেহ উদ্ধার হয়। ময়নাতদন্তের জন্য তার মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় তার প্রেমিককে সন্দেহ করা হচ্ছে।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮ এর এক প্রতিবেদনে বলা হয়, নিজের এক বান্ধবীর সঙ্গে বাঁশদ্রোণীর ওই ফ্ল্যাটে থাকতেন পূজা। উত্তর চব্বিশ পরগনার গাইঘাটার বাসিন্দা পূজা গোবরডাঙা হিন্দু কলেজের ছাত্রী ছিলেন। পাশাপাশি মডেলিং করতেন এ তরুণী।

পূজার বান্ধবী জানান, শনিবার রাতে প্রেমিকের ফোন এলে উঠে অন্য কক্ষে চলে যান পূজা। ফোনে প্রেমিকের সঙ্গে কথা বলার সময়ে পূজাকে চিৎকার করতে শোনা যায়। পরে তিনি নিজের ঘরের দরজা বন্ধ করে দেন।

রবিবার সকালে ঘুম থেকে ওঠার পর পূজার বান্ধবী তাকে অনেকক্ষণ ধরে ডাকাডাকি করেন। কিন্তু সাড়া না পাওয়ায় ঘরের জানালা দিয়ে দেখতে গিয়ে তাকে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখা যায়। পরে তিনি বাঁশদ্রোণী থানায় ফোন করে বিষয়টি পুলিশকে জানান।

বাঁশদ্রোণী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পূজার মরদেহ উদ্ধার করে এম আর বাঙ্গুর হাসপাতালে পাঠায়। তবে হাসপাতালে নিয়ে আসার আগেই পূজার মৃত্যু হয় বলে জানান চিকিৎসকরা।

প্রাথমিকভাবে পুলিশের ধারণা, পূজা আত্মহত্যা করেছেন। যদিও তিনি আসলেই আত্মহত্যা করেছেন নাকি অন্য কোনো কারণে তার মৃত্যু হয়েছে, তা ময়নাতদন্তের পর জানা যাবে। ঘটনাস্থলে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি। এমনকি পূজার শরীরে কোনো চোট বা দাগও ছিল না বলে জানিয়েছে পুলিশ।