কয়রায় পূজামণ্ডপ পরিদর্শন করলেন আ.লীগ নেতা মামুন।

কয়রা (খুলনা) প্রতিনিধিঃ খুলনার কয়রা উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সাবেক সদস্য ও খুলনা-৬ কয়রা ও পাইকগাছা আসনের মনোনয়নপ্রত্যাশী সাবেক ছাত্র নেতা সাইফুল্লাহ্ আল মামুন।এ সময় তিনি শারদীয় দুর্গোৎসবের নবমীর দিনে হিন্দু সম্প্রদায়ের নেতাদের সঙ্গেও মতবিনিময় করেন।

সোমবার (২৩অক্টোবর) বিকেল থেকে রাত পর্যন্ত কয়রা সদরে সার্বজনীন কেন্দ্রীয় পূজা মন্দিরসহ উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন তিনি। মন্দির পরিদর্শনে গিয়ে স্থানীয় নেতা, মণ্ডপের পূজারী, ভক্ত ও পূণ্যর্থীদের সঙ্গে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন ও পূজার আইন শৃংঙ্খলাসহ সার্বিক পরিস্থিতির খোঁজ খবর নেন।

পূজামণ্ডপ পরিদর্শনকালে সাইফুল্লাহ্ আল মামুন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শই হল অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়া। আজকে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে সেই বাংলাদেশ এগিয়ে চলছে।

উন্নয়নের সঙ্গে অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠিত হয়েছে। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে এবং আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

এসময় উপস্থিত ছিলেন ছাত্র নেতা তরিকুল ইসলাম সাগর,কনক সরকার, কয়রা সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শহিদুল ইসলাম,মারুফ হোসেন সাগর,আইয়ুব হোসেন সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।