কমিটির শিহ্মানুরাগী পদে শেখ মোরতোজা আলী উচ্চ বিদ্যালয়ে মাদক সেবী-ঃ

মোঃশফিকুল ইসলাম ভূইয়া ঃ-সানার পার শেখ মোরতোজা আলী উচ্চ বিদ্যায়ে কমিটিতে শিহ্মানুরাগী পদে মাদক সেবীকে সংযুক্ত করায় প্রধান শিহ্মকের বিরুদ্ধে জেলা প্রশাসকের নিকট অভিযোগ পাওয়া যায়। বিদ্যালয় পরিচালনার পরিষদের পাচঁজন অভিভাবকদের সাহ্মর জাল করে নতুন শিহ্মানুরাগপদে সংযুক্ত করার অভিযোগ উঠে। এ কারনে নাঃগঞ্জের সিদ্দিরগঞ্জ শেখ মোরতোজা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিহ্মকের বিরুদ্ধে সোমবার জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দেওয়া হয়। শিহ্মা প্রতিষ্ঠানটির প্রধান শিহ্মক জহিরুল হকের বিরুদ্ধে জালিয়াতির এই অভিযোগ দায়ের করেন বিদ্যালয় পরিচালনা পরিষদের দুইজন সদস্য।

গত ১৭ই অক্টোবর বিদ্যালয়ের নবগঠিত পরিচালনা পরিষদের(২০১৯-২০২১) মেয়াদের প্রথম সভা অনুষ্ঠিত হয়।সভায় পাচঁজন অভিাবকের সম্মতি ক্্রমে আবদুল্লাহ আল মামুন কে মনোনিত করে প্রধান শিহ্মককে খাতায় লিপি করার দ্বায়ীতে দেওয়া হইলে ও কাউকে না জানিয়ে তার পরির্বতে মাদক সেবী বির্তকিত ফারুকুল ইসলাম ফারুকে সদস্য হিসাবে মনোনীত করেছে বলে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ফারুক ট্রচার কওে আসছে। ফারুক এলাকার সন্তাসী ও নেশাখোর হিসাবে পরিচিত এবং একাদিক মামলার ও আসামী।

এই বিষয়ে সিদ্দিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি ও বি,কেএমইর পরিচালক মুজিবুর রহমান(বিএসসি) জানায় সর্ব সম্মতিক্রমে আবদুল্লাহ আল মামুন কে শিহ্মানুরাগী করা হয়।এর পর অন্য কারো একজনকে নিয়োগ সংযুক্ত করা হইছে নিশ্চয় টাকার লেনদেনের মাধ্যমে স্কুলের প্রধান শিহ্মক ও সভাপতি সামসুল আলম অর্থ লেনদেনের মাধ্যমে সদস্য না কওে অন্য একজনকে শিহ্মানুরাগী করার চেস্টা করছে বলে তিনি জানায়। আমরা নাঃগঞ্জ জেলা বুরে‌্যা দৈনকি এই আমার দেশ পএিকার ধারাবাহীক নাঃগঞ্জ স্কুল গুলোর কমিটির বিভিন্ন সদস্যদের অনিয়ম ও অযোগ্য ব্যক্তিদের খতিয়ান তুলে ধরে নাঃগঞ্জ থেকে শিহ্মা ব্যবস্থাকে কলংকিত হতে মুক্তিদিয়ে সেবার দ্বায়ীতে নিয়োজীত।