কবির হাটে দেশীয় অস্ত্রসহ ‘নৌকার সমর্থক’ আটক

মোঃ বেল্লাল হোসেন নাঈম, স্টাফ রিপোর্টার

নোয়াখালীর কবিরহাটে বাটইয়া ইউনিয়নের ভোটকেন্দ্র থেকে দেশীয় অস্ত্রসহ রিকন রাজ (২০) নামে নৌকার এক সমর্থককে আটক করেছে পুলিশ।

রোববার (২৬ ডিসেম্বর) সকাল ১০টার দিকে বাটইয়ার ৮ নম্বর ওয়ার্ডের মাদলা ঈদগাহ ফোরকানিয়া মাদরাসা (কুলির দিঘী) কেন্দ্র থেকে তাকে আটক করা হয়।

ভোটকেন্দ্রের দায়িত্বে থাকা সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে বলেন, নৌকা প্রতীকের প্লেকার্ড গলায় ঝুলানো এক যুবক ধারালো ছুরি নিয়ে কেন্দ্রে প্রবেশ করতে চাইলে স্থানীয়দের সহযোগিতায় তাকে আটক করে থানায় পাঠানো হয়েছে।

আটক রিকন রাজ বাটইয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের আসলাম মিয়াজি বাড়ির মো. জাফর আলমের ছেলে।

আনারস প্রতীকের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান মিজানুর রহমান অভিযোগ করে বলেন, প্রশাসনের দুর্বলতার ফলে প্রত্যেক কেন্দ্রে নৌকার পক্ষে বহিরাগত সন্ত্রাসীরা বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা চালাচ্ছে। অনেক কেন্দ্রে ভোটারদেরকে ভয়ভীতি দেখানো হচ্ছে।

অন্যদিকে নৌকার প্রার্থী জসিম উদ্দিন শাহীন বলেন, আটক যুবক মানসিকভাবে অসুস্থ। প্রশাসন আমার লোকজনকেও ধাওয়া করছে। আমি চাইলে কেন্দ্র নিয়ে যেতে পারি। কিন্তু নিচ্ছি না।||

এ ইউনিয়নে আরও তিনজন চেয়ারম্যান প্রার্থী রয়েছেন। এরা হচ্ছেন, ইসলামি আন্দোলন বাংলাদেশের মো. মোস্তাফিজুর রহমান (হাতপাখা), স্বতন্ত্র মো. আনোয়ার হোসেন মীরন (মোটরসাইকেল) ও মো. খুরশিদ আলম (চশমা)।