ওসমানীনগর প্রেসক্লাব সভাপতির বিরুদ্ধে অপপ্রচার

ওসমানীনগর(সিলেট)প্রতিনিধিঃ সিলেটের ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেলকে অব্যাহতি দেয়ার সংবাদ মিথ্যা ভিত্তিহীন ও উদ্যোশ্য প্রনোদিত বলে জানিয়েছেন উপজেলা প্রেসক্লাবের একাধিক সদস্য। এমন তথ্য উপজেলা ক্লাবের সাধারণ সম্পাদকসহ ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবে কার্যনির্বাহী কমিটির দায়িত্বশীল অনেক সদস্যরাই জানে না বলে জানা গেছে। উপজেলা প্রেসক্লাবের সভাপতিকে নিয়ে অপপ্রচার চালানো হচ্ছে এবং উপজেলা প্রেসক্লাবের সভাপতিকে অব্যাহতির ব্যাপারে অনলাইনে প্রকাশিত সংবাদের বিষয়টির সাথেও তাদের কোনো সম্পৃক্ততাও নেই তাদের।

ওসমানীনগর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বর্তমান কার্যনির্বাহী কমিটির সদস্য এমএফ আলী ফয়েজ বলেন, প্রেসক্লাবের সভাপতিকে অব্যাহতি দেয়ার ব্যাপারে কোনো সভা বা অব্যাহতির বিষয়ে আমার জানা নেই।

প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য জয়নাল আবেদীন বলেন, জুবেল আহমদ সেকেল প্রেসক্লাবের সভাপতি আছেন এবং থাকবেন।

প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক রনিক পাল বলেন, প্রেসক্লাবের সভাপতিকে অব্যাহতি দেয়া কিংবা এ ব্যাপারে কোনো সভার বিষয়ে আমি জানি না।

প্রেসক্লাবের দপ্তর সম্পাদক এস জামান ফরহাদ বলেন, প্রেসক্লাবের সভাপতিকে অব্যাহতি দেয়া বা এ ব্যাপারে কোনো সভার কথা জানি না। মাস খানেক পূর্বে ক্লাবের সভাপতি/সম্পাদকের নিকট থেকে ক্লাবের হিসাব জানার জন্য ক্লাবের সদস্য আনোয়ার হোসেন আনা ও সহ-সভাপতি উজ্জ্বল ধর আমার নিকট থেকে স্বাক্ষর নিয়েছিলেন।

কার্যনির্বাহী কমিটির সদস্য সিতু সূত্রধর বলেন, ক্লাবের সভাপতিকে অব্যাহতি দেয়ার ব্যাপারে জানি না। সর্বসম্মতিত্রমে সকলে সিদ্ধান্ত নিলে সবার সাথে আমি আছি।

কার্যনির্বাহী সদস্য নূরুল ইসলাম রাফি বলেন, কে বা কারা কখন কোথায় সভা করে ক্লাবের সভাপতিকে অব্যাহতি দিয়ে এ ব্যাপারে আমার জানা নেই।

ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিপন আহমদ বলেন, আমি ক্লাবের সাধারণ সম্পাদক প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেলকে অব্যাহতির ব্যাপারে আমি কিছু জানি না। এ ব্যাপারে কোনো সভা হয়েছে বলেও আমার জানা নেই।