ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হিসেবে দেখতে চাই নেতাকর্মীরা, আল-আমিনকে

খোরশেদ আলম, সাভার প্রতিনিধিঃ ঢাকার অদূরে শিল্পাঞ্চল সাভারের আশুলিয়া থানাধীন ধামসোনা ইউনিয়নটি একটি গুরুত্বপূর্ণ ইউনিয়ন হিসেবে পরিচিত।
যার ভোটার সংখ্যা বাংলাদেশের সবচাইতে বেশি । তাই ধামসোনা ইউনিয়নের নয়টি ওয়ার্ডের মধ্যে ৭ নং ওয়ার্ডে তুলনামূলক জনসংখ্যা সবচাইতে বেশি রয়েছে ।
৭নং ওয়ার্ড ছাত্রলীগের কার্যক্রম অনেকটা ঝিমিয়ে পড়েছে বলে মনে করেন নেতাকর্মীরা।
ছাত্রলীগ কর্মীরা শিঘ্রই চাচ্ছেন নেতৃত্ব দেয়ার মত সৎ, সাহসি , মেধাবী ,পরিশ্রমি একজন যোগ্য ছাত্রনেতা।
যার দিকনির্দেশনায় ধামসোনা ইউনিয়ন ৭ নং ওয়ার্ডের গোটা ছাত্রসমাজ একত্রিত হবেন।
সাম্প্রতিক কালে যে কয়জন ছাত্রনেতার নাম উঠে এসেছে তাদের মধ্যে আল-আমিন হাসান এর নাম শীর্ষে রয়েছে বলে মনে করছেন স্থানীরা ছাত্রলীগ নেতারা।
আল-আমিন হাসান এর বিষয়ে় জানতে চাইলে ধামসোনা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক সাজ্জাদ হোসেন বাবুু বলেন ৭ নং ওয়ার্ড একটি গুরুত্বপূর্ণ ওয়ার্ড হিসেবে পরিচিত আল-আমিন আমাদের মিটিং মিছিলে যোগ দিয়ে থাকেন তার বিষয়টা আমাদের মাথায় রয়েছে , যাচাই-বাছাই করে আমরা সিদ্ধান্ত নিব ।
ইতিমধ্যে এই ছাত্রনেতা ধামসোনা ইউনিয়ন ৭নং ওয়ার্ড গোটা ছাত্রসমাজকে সু-সংগঠিত করার জন্য একনিষ্ঠ কাজ করে যাচ্ছেন । ছাত্রলীগ কর্মীদের যেকোন সমস্যায় রাত দিন তোয়াক্কা না করে ছুটে জান তিনি সমস্যা সমাধান করার জন্য। ধামসোনার আওয়ামী পরিবারের মধ্যে আল-আমিন হাসান এর পরিবার অন্যতম। তার বাবাও আওয়ামীলীগকে মনে প্রানে ভালোবাসেন, আল আমিন হাসানের বড় ভাই শহর উদ্দিন সাবেক যুবলীগের ৭ নং ওয়ার্ডের সভাপতি ছিলেন ।

স্থানীয় নেতাকর্মীরা বলেন ছাত্রলীগকে আরো শক্তিশালি করার লক্ষে বঙ্গবন্ধুর ছাত্র জীবনের আদর্শ বুকে ধারন করে ছাত্রলীগের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন আল-আমিন। প্রকৃত মুজিব আদর্শের প্রেমকে বুকে ধারণ করা এই আল-আমিন ধামসোনা ইউনিয়ন ৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি নির্বাচিত করা উচিত। আজীবন থাকতে চাই যদি আমাকে ধামসোনা ইউনিয়ন

উদীয়মান পরিচ্ছন্ন এই ছাত্রলীগ নেতা বলেন, জাতির পিতার আদর্শের দলের একজন কর্মী হয়ে আমি আজীবন থাকতে চাই। যদি আমাকে ধামসোনা ইউনিয়ন ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতির পদ দেয়া হয়, তাহলে আমি ৭ নং ওয়ার্ড ছাত্রলীগকে সু-সংগঠিত করবো এবং মানবতার মা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিসালি করার লক্ষে নিরলস ভাবে কাজ করে যাবো ইনশাল্লাহ।