এমপি টগরের সঙ্গে মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির নব নির্বাচিত পরিচালক আব্দুল মান্নান পিল্টুর শুভেচ্ছা বিনিময়

এমপি টগরের সঙ্গে মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির নব নির্বাচিত পরিচালক আব্দুল মান্নান পিল্টুর শুভেচ্ছা বিনিময়

এই আমার দেশ ডেস্ক

জীবননগর উপজেলার উথলী গ্রামের কৃতী সন্তান আব্দুল মান্নান পিল্টু দ্বিতীয় বারের মতো মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির ৬ নম্বর এলাকা জীবননগর উপজেলা পরিচালক পদে দুজন প্রার্থীর মধ্যে একজন প্রার্থী যাচাই-বাছাইয়ে বাদ পড়ায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২য় বারের মতো নির্বাচিত হয়েছেন।

আব্দুল মান্নান পিল্টু উথলী ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা সদস্য, সূর্য্য তোরণ ক্লাবের সভাপতি হিসেবে স্বচ্ছতার সাথে দায়িত্ব পালন করে আসছেন। তিনি এর আগেও সততা ও দায়িত্বশীলতার মধ্যদিয়ে এই পরিচালক পদে দায়িত্ব পালন করেছেন।

মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির জীবননগর উপজেলা শাখার পরিচালক পদে নির্বাচিত হওয়ার পর তিনি সকলের দোয়া ও জীবননগর উপজেলাবাসীর সহযোগিতা কামনা করেছেন।

নবনির্বাচিত পরিচালক আব্দুল মান্নান পিল্টু গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার সময় দর্শনা আওয়ামী লীগের পার্টি অফিসে চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগরের সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুল দিয়ে শুভেচ্ছাবিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান, সহসভাপতি কফিল উদ্দিন, সাধারণ সম্পাদক মোবারক সোহেল আহম্মেদ প্রদীপ, উথলী ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লুৎফর রহমান লুতু ও সাধারণ সম্পাদক আতিকুল রহমান।