এবার পাটগ্রামেে সন্ত্রাসীরা পেটালো সাংবাদিক কে

লালমনিরহাট প্রতিনিধি:লালমনিরহাটে পাটগ্রাম উপজেলায় এক সন্ত্রাসী হামলা বুড়িমারী ডাচ্ বাংলা এজেন্ট বাংকিং অফিস ভাংচুর, লুটপাট ও প্রতিষ্ঠানের মালিক সাংবাদিক আব্দুল মান্নানকে (৪৫) পিটিয়ে আহত করেছে একদল সন্ত্রাসী । গুরুত্বর আহত সাংবাদিককে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্স পর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।বুধবার রাতে বুড়িমারী স্থল বন্দরের ডাচ্ বাংলা এজেন্ট বাংকিং অফিস ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় পাটগ্রাম থানা পুলিশ ঘটনা স্থালে গিয়ে সাংবাদিক আব্দুল মান্নানকে উদ্ধার করে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করান পর তার অবস্থা অবনতি হলে তাকে রংপুর মেডিকেল রেফার্ড করেন। আবদুল মান্নান রংপুরের চাঁদনী বাজার পত্রিকার পাটগ্রাম প্রতিনিধি হিসেবে কাজ করেন।

জানা গেছে, বুড়িমারী স্থল বন্দরের ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকের এজেন্টসি নিয়ে পরিচালনা করে আসছেন সাংবাদিক আব্দুল মান্নান। কয়েক দিন আগে স্থানীয় ট্রাক ড্রাইভার আওলাদ মিয়া ওই ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকের একটি একাউন্ট খোলেন। কয়েক দিন পার হলেও একাউন্টটি চালু না হলে সে ক্ষিপ্ত হয়ে বুধবার সন্ধ্যায় ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকের ভিতরে কথা কাটাকাটি করেন ব্যাংকে পরিচালক ও সাংবাদিক আব্দুল মান্নানের সাথে। এ সময় আব্দুল মান্নানের ড্রাইভার আওলাদকে বলে আপনার একাউন্টটি চালু করবে লালমনিরহাট থেকে এখানে আমার করার কিছু নাই। এ কথা বলা মাত্র কয়েকজন মিলে সাংবাদিক আব্দুল মান্নানকে মারধর ও ব্যাংক ভাংচুর করেন। স্থানীয়রা আহত অবস্থায় সাংবাদিক আব্দুল মান্নানকে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে এসে ভর্তি করান।আহত চিকিৎসাধীন সাংবাদিক আব্দুল মান্নান বলেন, তারা পরিকল্পিত ভাবে এসে আমার উপর সন্ত্রাসী হামলা চালায় এবং ব্যাংক ভাংচুর করে ক্যাশে থাকা ব্যাংকের ৬ লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে যায়। তিনি আরও জানান,হামলাকারীদের বিরুদ্ধে রাতেই অভিযোক থানায় দায়ের করব।
এ বিষেয়ে পাটগ্রাম থানার ভার প্রাপ্তকর্মকর্তা (ওসি) সুমন কুমার মোহন্ত বলেন, ঘটনা শুনে ঘটনা স্থলে পুলিশ পাঠান হয়েছে। অভিযোগ পেলে দ্রুত আসামীদের গ্রেফতার করা হবে