এক টেবিলে আ.লীগ, বিএনপি ও জাতীয় পার্টি

নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজার জেলা শহরের বর্জ্য ব্যবস্থাপনায় আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির নেতারা সংবাদ সম্মেলন করেছেন। গতকাল রোববার (০৮ অক্টোবর) দুপুরে নগরীর রেস্ট ইন হোটেলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সম্মেলনে ডেমোক্রেসি ইন্টারন্যশানালের ফেলো জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট নিয়ামুল হক, মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবকলীগের মহিলা বিষয়ক সম্পাদক উম্মে সালমা হক ও জাতীয় ছাত্রসমাজের আহ্বায়ক ওয়াজিউল মেহেদী বক্তব্য রাখেন।

এ সময় লিখিত বক্তব্যে নেতারা বলেন, মৌলভীবাজার শহর একটি সুন্দর ও প্রবাসী শহর, তাছাড়া মানুষের চলাচল খুবই পরিপাটি, শহরের মানুষ সুস্থভাবে বসবাস করতে স্বাচ্ছন্দ্যবোধ করে। সিকান্দার আলী রোড মৌলভীবাজার শহরের একটি আবাসিক এলাকা এবং গুরুত্বপূর্ণ স্থান। এই রাস্তার আশেপাশে অনেক বাড়ি ও বাজার থাকায় এই স্থানটি খুবই গুরুত্বপূর্ণ। স্মারকলিপি গ্রহণ করে মেয়র বিষয়টি গুরুত্ব সহকারে বিবেচনা করার আশ্বাস দেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট নিয়ামুল হক বলেন, আমরা বিভিন্ন দলের সবাই এক হয়েছি একটি সামাজিক সমস্যা দূর করতে। মূলত এর মাধ্যমে আমরা একটি মেসেজ দিতে চাই-সবাই এক হয়ে দেশ ও সমাজের জন্য কাজ করা যায়।

জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বকসি মিছবাহুর রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য আক্তারুজ্জামান, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শেখ মাহমুদুর রহমান প্রমুখ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।