ইসলামী ব্যাংকের অফিস সহায়কের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: পিরোজপুরের নেছারাবাদ উপজেলার ইসলামী ব্যাংক মিয়ারহাট শাখার অফিস সহকারী মো. ইকবাল হোসেনের (২৬) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল শনিবার (২১ অক্টোবর) রাতে মীরহাটের বাহাউদ্দিন বুলবুলের ভবনের দ্বিতীয় তলার ভাড়ার কক্ষ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। ইকবাল হোসেন ওই কক্ষ ভাড়া নিয়ে থাকতেন। পরে সন্ধ্যায় পুলিশ খবর পেয়ে কক্ষের দরজা ভেঙে লাশটি উদ্ধার করে। তিনি চট্টগ্রামের পটিয়ার আব্দুল নবীর ছেলে।

তার পাশের রুমে ভাড়া থাকা এক যুবক গণমাধ্যমকে বলেন, শুক্রবার (২০ অক্টোবর) রাত ৯টায় তাকে সর্বশেষ রুমে ঢুকতে দেখা গেছে। সারাদিনে তাকে দেখতে না পেয়ে আমাদের কৌতূহল হয়। কারণ তাকে সকাল ৯টার পর কখনও ঘুমানো থাকতে দেখা যায়নি। তাই রুম বন্ধ দেখে রুমের দরজায় কড়া নেড়ে কোনও সাড়া পাওয়া যাচ্ছিল না। একপর্যায়ে ঘর মালিকের বড় ভাইকে ডেকে বিষয়টি জানাই। তিনি এসেও ডাকাডাকি করেন। পরে দরজার নিচ থেকে তাকালে তার পা ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। পুলিশকে জানালে তারা এসে দরজা ভেঙে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সারওয়ার জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ঠিক কী কারণে আত্মহত্যা করেছে তা জানা যায়নি। হয়তো প্রেমের সম্পর্ক হওয়ার কথা। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের করে লাশ পিরোজপুর মর্গে পাঠানো হবে।