আামার মা ফাউন্ডেশন হাজারীবাগ থানা শাখা কর্তৃক জনসেবা মুলক কাজ

নিউজ ডেস্কঃ আমার মা ফাউন্ডেশন হাজারীবাগ থানা শাখার কো-অর্ডিনেটর ও কেন্দ্রীয় মানবাধিকার বিষয়ক সম্পাদক সাংবাদিক হাফেজ মোঃ নুরউল্লাহ এর পরিচালনায় বর্তমান করোনাভাইরাস ও মহামারীকে কেন্দ্র করে ঢাকা হাজারীবাগ হাজী সালাম সর্দার ভাইভাই রোডের মাঝখানে সুয়ারেজ লাইন ভাংগার কারনে ময়লা আবর্জনা জমিয়ে ময়লা পানি সরানোর কোন ব্যবস্থা না থাকায় এলাকায় বসবাসকৃত ১ হাজারের অধিক মানুষের চলাচলে বিরাট রকমের অসুবিধার কারনে নিজ উদ্যোগে কিছু সংখ্যক লেবার নিয়ে লাইনটি পরিষ্কার করার ব্যবস্থা করেন।

এব্যাপারে এলাকাবাসীর পক্ষে স্থানীয় সমাজকর্মী শাহিন ভোটলার সহ অনেকেই জানান আমাদের এই লাইনটি মেরামত করে দেয়ার জন্য স্থানীয় ঢাকা ৫৫ নং ওয়ার্ডের কাউন্সিল অফিসে একাধিকবার আবেদন করার পরেও কোন ব্যবস্থা না হওয়ায় আমরা অনেক ভোগান্তিতে বসবাস করতে হয়।

সরেজমিনে দেখা যায় ওই ভাংতি যায়গার উপর দিয়ে হাজার হাজার গরীব অসহায় বস্তিবাসীদের যাতায়াত সহ স্থানীয় বাড়ীওয়ালারাও আসা যাওয়া করে। সরকারী কাজ সরকার সময় মত না করায় বর্তমান বর্ষার মৌসুমে পানির চাপ বেড়েই চলছে। তাতে বাসা বাড়ির ময়লা আবর্জনা রাস্তার উপর দিয়ে গড়িয়ে পড়ায় জনগণের অসুবিধা সহ নানান রকমের সংক্রমণ রোগে আক্রান্ত হওয়ার বিষয়েও অভিযোগ করছেন অনেকেই।

তাই আজকের এই সেবা মুলক কাজ করিয়ে জনগনের সুবিধা করে দেয়ার জন্য সংস্থাকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন এলাবাসী।

এসময় মানবাধিকার সংস্থা uuhrbf এর সদস্য কাজী সালমান মাহমুদ ও মুক্তি যোদ্ধা ইউছুফ হাওলাদার সহ আমার মা ফাউন্ডেশন হাজারীবাগ থানা শাখার সদস্য মোঃ শাহাবুদ্দিন উপস্থিত ছিলেন।