আহমদ শফীর মরদেহ হাটহাজারী মাদ্রাসায়

হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীর মরদেহ চট্টগ্রামের হাটহাজারীতে আল জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসায় পৌঁছেছে।

শনিবার (১৯ সেপ্টেম্বর) সকাল পৌনে ৯টায় মরদেহ সেখানে নেয়া হয় বলে জানিয়েছেন মাদ্রাসার শূরা কমিটির সদস্য আল্লামা নোমান ফয়জী।

তিনি বলেন, সকাল পৌনে ৯টার দিকে উনার (আহমদ শফী) মরদেহ হাটহাজারী মাদ্রাসায় নিয়ে আসা হয়েছে। কবর খোড়ার প্রস্তুতিও শেষ। বাদ জোহর মাদ্রাসা প্রাঙ্গণে তার জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে মাদ্রাসার কবরস্থানে লাশ দাফন করা হবে।

এর আগে বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) অনুষ্ঠিত মাদ্রাসার মজলিসে শূরার বৈঠকে শাহ আহমদ শফী স্বেচ্ছায় পদত্যাগ করেন। এরপর তিনি অসুস্থ হয়ে পড়লে ওই দিন রাত ১২টার দিকে ফায়ার সার্ভিসের একটি অ্যাম্বুলেন্সে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। তার অবস্থার অবনতি হলে শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বিকালে তাকে ঢাকার আসগর আলী হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

এদিকে, হেফাজত আমীরের জানাজায় উপস্থিত হতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে সাবেক ছাত্ররা মাদ্রাসায় আসতে শুরু করেছেন। ইতোমধ্যে মাদ্রাসা মাঠ লোকে ভরে গেছে