আশুলিয়ায় ২৩ পিস ইয়াবা ও ২১০০ পুরিয়া হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সাভার প্রতিনিধিঃআশুলিয়ায় অভিযান চালিয়ে ২৩ পিস ইয়াবা ও ২১০০ পুরিয়া হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২০ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ। এর আগে বুধবার (১৯ আগস্ট) রাত ১২ টার দিকে আশুলিয়ার জিরাবো এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- বরিশালের বাবুগঞ্জ থানার দক্ষিণ ভুতুরদিয়া গ্রামের আবুল বাশারের ছেলে মো. বেলাল হোসেন (৩১) এবং ঢাকার আশুলিয়া থানার নরসিংহপুর পূর্বপাড়া গ্রামের মো. মফিজ উদ্দিনের ছেলে মো. জামাল (৩০)। বেলাল ইয়ারপুরের সাইফুলের টিনশেড বাড়ির ভাড়াটিয়া। আটক দুজনেই ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং দীর্ঘদিন ধরে ইয়াবা ও হেরোইনের ব্যবসা করে আসছিলো বলে জানিয়েছে পুলিশ।

অভিযানে নেতৃত্ব দেয়া আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ জানান, বুধবার রাতে আশুলিয়ার জিরাবো মা হোটেলের সামনে পাকা রাস্তার উপর মাদক কেনা বেচা হচ্ছে বলে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই দুজন দৌড়ে পালানোর চেষ্টা করলে তাদেরকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশী করে ২৩ পিস ইয়াবা ও ২ হাজার ১’শ পুড়িয়া হেরোইন জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ২ লাখ ১৬ হাজার ৯’শ টাকা।

এঘটনায় আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের এই চৌকস কর্মকর্তা।

উল্লেখ্য, ইতোপূর্বে এসআই হারুনের নেতৃত্বে সাড়াশি অভিযান পরিচালনা করে আশুলিয়া থানা এলাকা থেকে প্রায় ৩৫ জন মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজকে আটক করে আশুলিয়া থানা পুলিশ। এসময় উদ্ধার করা হয় বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য।