আশুলিয়ায় আ.লীগ নেতাকে বহিষ্কারের দাবিতে ছাত্রলীগের প্রতিবাদ মিছিল

সাভার প্রতিনিধিঃ আশুলিয়া থানা আওয়ামীলীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিনকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে আশুলিয়া থানা ছাত্রলীগ।

রবিবার (৩১ অক্টোবর) বিকেল ৪টার দিকে আশুলিয়ার বাইপাইল মোড় থেকে বিক্ষিভ মিছিল বের করে নবীনগর-চন্দ্রা মহাসড়কের প্রেসক্লাব, থানা, ইপিজেড এলাকা ঘুড়ে আবার বাইপাইলে এসে শেষ করে। পরে বাইপাইলে একটি প্রতিবাদ সমাবেশ করেন তারা।

আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি প্রার্থী ও ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সহ-সম্পাদক তানভীর আহমেদের নেতৃত্বে ও ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল। বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা জেলা উত্তর ধর্ম বিষায়ক সম্পাদক এনামুল হক সাগরের সঞ্চালনায় এ প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের অর্থ-বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান মিঠু, সহ-সম্পাদক রাসেল খাজা, উপ-দপ্তর সম্পাদক রবিন খাঁন, ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগন সভাপতি ফারুক হাসান, সাধারণ সম্পাদক জনাব মো: স্বপন মাদবর, শাহরিয়ার জিতু সহ স্থানীয় ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীগন।

এ সময় তারা আশুলিয়া থানা আওয়ামীলীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিনকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যের তিব্র নিন্দা ও প্রতিবাদ করেন। সেই সাথে মন্তব্যকারী ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধক্ষ্য আব্দুল কাদের দেওয়ানকে সাংগঠনিক পদ্ধতিতে দল থেকে বহিষ্কারের দাবিও জানান তারা।