আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগকারীদের বিরুদ্ধে নিয়মিত মামলা করে যাচ্ছি

সাভার (ঢাকা) প্রতিনিধি

সাভারের আশুলিয়ায় অবৈধভাবে নেওয়া দুই কিলোমিটার এলাকার প্রায় ১ হাজার বাসা-বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস কর্তৃপক্ষ।

বুধবার (০২ ফেব্রুয়ারি) সকাল থেকে বিকাল পর্যন্ত আশুলিয়ার বাংলাবাজারের ইটখোলা এলাকায় এ অভিযান পরিচালনা করেন সাভার তিতাস তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম।

গ্যস সংযোগ বিচ্ছিন্নের অভিযানে উপস্থিত ছিলেন- সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপক প্রকৌশলী আনিসুজ্জামান, উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান, উপ-ব্যবস্থাপক সুমন দাসসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সরেজমিনে গিয়ে দেখা যায় গার্মেন্ট শ্রমিকরা বলেন, এলাকার প্রভাবশালী রাজনীতিবিদরায় অবৈধ গ্যাস সংযোগ দিয়ে থাকে। আবার মাসে মাসে ২০০. ৩০০. করে টাকাও তুলে তার। তার চাইতে আমরা সরকারের কাছে গ্যাসের বিল দিব আমাগোরে বৈধ করে দেখ।

প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বলেন , আজ সকাল থেকে আশুলিয়ার বাংলাবাজার এলাকার দের কিলোমিটার জুড়ে অবৈধ ভাবে নেওয়া প্রায় ১ হাজার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে ৷ এসময় মাটির নিচে থাকা গ্যাস সরবরাহের কয়েক শত গজ পাইপ জব্দ করা হয়। আমরা অবৈধ গ্যাস সংযোগ কারীদের বিরুদ্ধে নিয়মিত মামলা করে যাচ্ছি।

অভিযানে অপ্রীতিকর ঘটনা এড়াতে ওই এলাকায় পুলিশ মোতায়েন ছিলো।