আশুলিয়া থানা যুবলীগের সভাপতি প্রার্থী হিসেবে যোগ্যতায় এগিয়ে কবির হোসেন সরকার

সাভার প্রতিনিধি: আশুলিয়া থানা যুবলীগ বিগত ৪০ বছরের চেয়ে বর্তমান যুবলীগ অনেক শক্তিশালী হয়ে উঠেছে বলে মনে করেছেন সুশীলসমাজ। তাই কবির হোসেন সরকারকে আশুলিয়া থানা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি হিসেবে দেখতে চাই তৃনমূল নেতৃবৃন্দরা। কবির হোসেন সরকার একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে পরিচিত এলাকাবাসীর কাছে।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক আদর্শ বুকে ধারণ করে সততা ও সাহসিকতার সহিত দীর্ঘদিন যাবৎ ছাত্রলীগ থেকে শুরু করে বর্তমান আশুলিয়া থানা যুবলীগের হাল ধরে রেখেছেন এই তরুণ যুবলীগ নেতা।

বিগত দিনের চেয়ে বর্তমান আশুলিয়া থানা যুবলীগ অনেক শক্তিশালী হয়ে উঠেছে, তাই তৃণমূল নেতৃবৃন্দের কাছে দিনদিন বিশ্বস্ত হয়ে উঠেছেন কবির হোসেন সরকার।
আওয়ামী যুবলীগের ও ছাত্রলীগের রাজনীতি সাথে দীর্ঘদিন রয়েছেন।
সততা ও ন্যায়পরায়ণ হওয়ায় তিনি আজবদি কোনো অন্যায় অবিচারের সঙ্গে আপোষ করেননি। সত্য ও সততার ব্যাপারে তিনি আগ্রহী বেশি।

বাংলাদেশ সরকারের ত্রাণ ও দূর্যোগ ব্যস্থাপনা প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি’র আস্থাভাজন একজন ব্যক্তি হিসেবে পরিচিত কবির হোসেন সরকার। তার নিজ এলাকায় বিভিন্ন উন্নয়ন কাজের পাশাপাশি মহামারি করোনা কালিন পরিস্থিতির শুরু থেকে এখনও পর্যন্ত অসহায়, কর্মহীন ও হতদরিদ্র মানুষের পাশে ব্যক্তিগত উদ্যোগে প্রতিবন্ধীদের জন্য হুইল চেয়ার থেকে শুরু করে খাদ্য এবং স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিয়ে আসছেন। এছাড়াও তিনি বিভিন্ন মানবিক কর্মকান্ড সাথে জড়িত এই জননন্দিত যুবলীগ নেতা।

বাংলাদেশকে যোগ্য নেতৃত্ব দিয়ে এগিয়ে নেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ’য়সী প্রশংসা করে তৃণমূল নেতাকর্মীরা বলেন, এই অগ্রযাত্রার একজন অন্যতম কর্মী আমাদের আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার।
এলাকায় সন্ত্রাসী, চাঁদাবাজী ও মাদক ব্যবসা সহ সকল ধরনের অপরাধ নির্মূল করতে এলাকাবাসীকে সাথে নিয়ে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তাই আমরা আগামীতে আশুলিয়া থানা যুবলীগের সভাপতি হিসেবে কবির হোসেন সরকারের বিকল্প অন্য কাউকে দেখছি না।

কবির হোসেন সরকার বলেন, যদি দলের সিনিয়র নের্ত্রীবৃন্দ, এলাকার নের্তীবৃন্দ, এলাকার জনগন, মনে করে দলের জন্য আমি কাজ করেছি, দলের মিটিং, মিছিল ও দলের পাশে ছিলাম। যদি তারা আমাকে মনে করে আমাকে আশুলিয়া থানা যুবলীগের সভাপতি বানাবে, আমি আগ্রহী আছি। আমি দলের সিদ্ধান্তের বাহিরে কোনো কিছু করবনা । আমি দলের সাথে আছি, দলের সাথে আজীবন থাকবো।

এছাড়ও তিনি আরো বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ‘ভিশন ২০৪১’ বাস্তবায়নের লক্ষ্যে যা যা করনীয় আমি আশুলিয়া থানা যুবলীগকে নিয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করবো ইনশাল্লাাহ।