আশুলিয়া থানা যুবলীগের পক্ষ থেকে সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন

সাভার-আশুলিয়া প্রতিনিধিঃ
কর মহামারীর সময় কালে আশুলিয়া থানা যুবলীগের সম্মানিত সদস্য জনাব মোঃ ইলিয়াছ ভূঁইয়া , তার নিজ উদ্যোগে অসহায় দুস্থ গরিব দুঃখী মানুষের মাঝে কুরবানীর গোস্ত সহ সার্বিক সহযোগিতায় করে যাবেন বলে জানান এই যুবলীগ নেতা। বাংলাদেশের আকাশে রোববার জিলহজ মাসের চাঁদ দেখা যাওয়ায় ২১ জুলাই ঈদুল আজহা অনুষ্ঠিত হবে, যা হবে করোনাভাইরাস মহামারীতে দ্বিতীয় কোরবানির ঈদ।
রোববার সন্ধ্যায় বায়তুল মোকাররমের ইসলামিক ফাউন্ডেশনে বৈঠক শেষে জাতীয় চাঁদ দেখা কমিটি এই ঘোষণা দেয়। সেই হিসাবে সোমবার থেকে জিলহজ মাস গণনা হবে। নিয়ম অনুযায়ী, ১০ জিলহজ ঈদুল আজহা উদযাপিত হয়। সেই অনুযায়ী, ইংরেজি মাস হিসাব করে দেখা যায় বাংলাদেশে ২১ জুলাই ঈদ অনুষ্ঠিত হবে।

ইলিয়াছ হোসেন ভূঁইয়া বলেন, আশুলিয়া থানা যুবলীগের নির্দেশে আশুলিয়া থানা বাসিকে ঈদুল আযহার এর শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। তার সাথে আরও জানাচ্ছি আশুলিয়া থানার অসহায় গরীব দুঃখী ও দুঃস্থ মানুষদের পাশে সব সময় কাজ করে যাচ্ছি। আর ঈদুল আযহার উপলক্ষে কোন গরিব দুঃখী মানুষ যদি অসহায় হয়ে পড়ে তাদের পাশে দাঁড়াবো ইনশাআল্লাহ্, আর অসহায়দের জন্য উন্মুক্ত থাকবে কোরবানির গরুর গোস্ত গরিবের হক গরিবরাই পবেএটাই আমার চরম হওয়া। আজকে মরলে কালকে দুইদিন তবুও অসহায়দের পাশে থেকে চাই।

আর আমরা সবাই সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলবো আর নিজের ভালো থেকে অন্যকে ভালো পরামর্শ দিব এটাই মুসলমানদের ধর্ম হওয়া উচিত।

তিনি আরো বলেন আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে আশুলিয়া থানা যুবলীগ সবসময়ই কাজ করে যাব ইনশাল্লাহ। আর সবাই আমার পরিবারের জন্য দোয়া করবেন আমার পরিবারের সবার পক্ষ থেকে ঈদুল আযহার এর শুভেচ্ছা ও অভিনন্দন।

করোনাভাইরাসের অতি বিস্তার মধ্যে চলতি বছর মুসলমানদের অন্যতম বড় ধর্মীয় উৎসবের একটি কোরবানি ঈদ অনুষ্ঠিত হতে যাচ্ছে