আলমডাঙ্গা কুমারী ইউনিয়ন আওয়ামী লীগের শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ

এন এইচ শাওন, আলমডাঙ্গা প্রতিনিধি

আলমডাঙ্গা কুমারী ইউনিয়ন আওয়ামী লীগের শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ

চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলার ৩নং কুমারী ইউনিয়ন আওয়ামী লীগের শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরন করা হয়েছে। জেলা আওয়ামী লীগের সভাপতি ও চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দার ছেলুন আলমডাঙ্গা উপজেলার কুমারী ইউনিয়ন আওয়ামী লীগের কাছে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরন জন্য দেয়, কুমারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কুমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ পিন্টুর অর্থায়নে কম্বল বিতরন করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার কুমারী ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে কুমারী ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিটি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে তুলে দিলেন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরন জন্য।

উক্ত অনুষ্ঠানেপ্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কুমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ পিন্টু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, সহ-সভাপতি দোলন, ইউনিয়ন আওয়ামী লীগের ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ তারা হলেন শামীম, জামশেদ, ইলিয়াস, মোশারফ, জাহাঙ্গীর, লতিফ, আলিম ইকার উদ্দিন আব্দুর রশিদ সাজেদুল আয়নাল, এনামুল, শুকুর আলী, মহত আলি, রবিউল ইসলাম, আনোয়ার হোসেন, আলেফ মন্ডল, শহিদুল ইসলাম, আরো অনেকেই।