আলমডাঙ্গা উপজেলা আ.লীগের সম্মেলনে সভাপতি আবু মুসা, সম্পাদক ইয়াকুব মাষ্টার

এম এ মতিন ও এন এইচ শাওন : দীর্ঘ ১৮ বছর পর চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার (২১মার্চ) উপজেলার আলমডাঙ্গা সরকারী কলেজ মাঠে বেলা ১১ টার দিকে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে আলমডাঙ্গা উপজেলা সভাপতি পৌর মেয়র হাসান কাদিন গণুর সভাপতিত্বে ও উপজেলা ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইয়াকুব আলী মাষ্টারের পরিচালনায় চুয়াডাঙ্গা-১ আসনের এমপি, জেলা আওয়ামী লীগ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন সম্মেলনের উদ্বোধন করেন।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক। সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য পারভীন জামান কল্পনা, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজি আলী আজগার টগর (এমপি), চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজাদুল ইসলাম আজাদ। মঞ্চে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির প্রভাবশালী সদস্য মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর ডিরেক্টর এম. এ রাজ্জাক খান রাজ, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটনসহ জেলা ও উপজেলা আ.লীগের নেতৃবৃন্দ।
সম্মেলনের দ্বিতীয়ার্ধে উপজেলার তৃণমূল নেতা কর্মীদের মতামতের ভিত্তিতে সাবেক উপজেলা সভাপতি আবু মুসাকে কে সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইয়াকুব আলী মাষ্টারকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়। এসময় নবনির্বাচিত কমিটিকে আগামি ১৫দিনের মধ্যে পূর্নাঙ্গ কমিটি ঘোষণার জন্য বলা হয়।