আলমডাঙ্গায় টয়লেটে রাখা বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু

আলমডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার জেহালা ইউনিয়ন মুন্সিগঞ্জ হাসপাতাল মোড়ে তিন বছরের শিশু মরিয়ম খেলার সময় টয়লেটে রাখা বালতির পানিতে ডুবে মৃত্যু হয়েছে।

গতকাল (১৮ নভেম্বর) শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জ গ্রামে এই দূর্ঘটনা ঘটে।নিহত মরিয়ম মুন্সিগঞ্জ হাসপাতাল মোড়ের আশরাফুলের মেয়ে।

শিশুটির পিতা আশরাফুল হক বলেন, সকালে ঘরের মধ্যে খেলার সময় অসাবধানতায় বাথরুমের ভিতর চলে যায়। এসময় বাথরুমে থাকা বালতির পানির ভিতর উল্টে পড়ে যায় মরিয়ম। কিছুক্ষণ পর মেয়েকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করি। এক পর্যায়ে তাকে বাথরুমের বালতির ভিতরে পড়ে থাকতে দেখে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মেয়েকে মৃত ঘোষনা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোহাম্মদ লিওন বলেন, পরিক্ষা-নিরিক্ষার পর মরিয়মকে মৃত ঘোষনা করা হয়েছে। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, কোন অভিযোগ না থাকায় নিহত শিশুর মরদেহ পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের প্রক্রিয়াধীন।