আমতলীতে রহস্যজনক নিখোঁজ স্বাস্থ্য কর্মী জান্নাতুল ফেরদৌসি পিংকি

মোঃনাজমুল হোসেন বিজয় বরগুনা জেলা প্রতিনিধিঃ বরগুনার আমতলীতে জান্নাতুল ফেরদৌসি পিংকি (১৮) নামের এক স্বাস্থ্যকর্মী নিখোঁজ হয়েছেন। রোববার সকাল আটটার দিকে তিনি বাড়ি থেকে বের হন। এরপর থেকে তার সন্ধান পাচ্ছেন না পরিবার।
নিখোঁজ স্বাস্থ্যকর্মী জান্নাতুল আমতলী উপজেলার চাওড়া ইউপি’র সোহরাব হাওলাদারের মেয়ে। তিনি উপজেলার বেলভিউ ডায়াগনস্টিক সেন্টারের (ল্যাব সহকারী) স্বাস্থ্যকর্মী।
নিখোঁজের ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে আমতলী থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।
জান্নাতুলের বাবা সোহরাব হাওলাদার বলেন, রোববার সকাল আটটার দিকে প্রতিদিনের ন্যায় অফিসে যাওয়ার জন্য বাসা থেকে বের হয় জান্নাতুল। কিন্তু রাত নয়টার দিকে রুটিন মোতাবেক বাড়ি না ফেরায় মেয়ের খোঁজ খবর নেয়ার চেষ্টা করি। তার মোবাইল বন্ধ থাকায় তার কর্মস্থল বেলভিউ ডায়াগনস্টিক সেন্টারে যোগাযোগ করি। সেখান থেকে জানানো হয় বিকেল চারটার দিকে অফিস থেকে বের হয়েছে জান্নাতুল।
তিনি আরো বলেন, বেলভিউ ডায়াগনস্টিক সেন্টারে যোগাযোগের পর পরিবারের সবাই মিলে আত্মীয়-স্বজনের বাড়িসহ সম্ভাব্য সকল জায়গায় খোঁজ খবর নিয়েও জান্নাতুলের সন্ধান পাইনি। পরে রোববার রাতে আমতলী থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। কিন্তু এখন পর্যন্ত জান্নাতুলের কোনো সন্ধান পাওয়া যায়নি।
আমতলী থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুর রহমান বলেন, প্রযুক্তি ব্যবহার করে জান্নাতুলের মোবাইলের অবস্থান জানার তাকে খুঁজে বের করার চেষ্টা চলছে। এছাড়া নিখোঁজের সম্ভাব্য কারণ অনুসন্ধানের চেষ্টা চলছে বলেও তিনি জানান।