আনোয়ারায় বৈরাগ ৪নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ জাহাঙ্গীর আলমের গণসংযোগ

মোঃ জাবেদুল ইসলাম, আনোয়ারাঃ
আসন্ন ইউপি নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই গরম হয়ে উঠছে নির্বাচনী মাঠ। ১নং বৈরাগ ইউনিয়নের ৪নং ওয়ার্ডে ফুটবল মার্কার প্রতীক নিয়ে মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মোঃ জাহাঙ্গীর আলম। তিনি গরীব অসহায় ও অবহেলিত গণমানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে নিজের অবস্থান আরো সুসংহত করতে প্রতিনিয়ত এলাকায়, চায়ের দোকানে, বিভিন্ন রাস্তাঘাটে ও পাড়া মহল্লায় সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন ও দিন রাত ভোটারদের সাথে মতবিনিময় করছেন।

স্থানীয় এলাকাবাসীরা জানান, জাহাঙ্গীর আলম একজন জনদরদী ও সমাজসেবক। বিপদে আপদে অসহায় মানুষের পাশে সব সময় এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পায়। তিনি ওয়ার্ড উন্নয়নের জন্য জনগণের দৌঁড়গোড়ায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে এলাকার উন্নয়নের স্বার্থে বিশিষ্ট সমাজসেবক মোঃ জাহাঙ্গীর আলমকে মেম্বার হিসেবে দেখতে চাই।

৪নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী জাহাঙ্গীর আলম জানান, আমার নির্বাচনী এলাকা ৪নং ওয়ার্ডের সকলের দোয়া, ভালবাসা ও সমর্থন কামনা করি। একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে আসন্ন নির্বাচনে আমাকে ফুটবল মার্কায় ভোট দেওয়ার জন্য ওয়ার্ডবাসীর প্রতি আহবান জানাচ্ছি।