আত্রাইয়ে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত মহিলার মৃত্যু

রুহুল আমিন, আত্রাই (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর আত্রাইয়ে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক মহিলার মৃত্যু ঘটেছে। তার বয়স আনুমানিক ৩২ থেকে ৩৫ বছর হবে। গতকাল সোমবার (১৫ ফেব্রুয়ারি) সকালে আত্রাই রেল ব্রিজের উপর এ ঘটনা ঘটেছে।

জানা যায়, গতকাল সকাল ৭টার দিকে আত্রাই রেলব্রিজ দিয়ে পায়ে হেঁটে পাড় হবার সময় পার্বতীপুর থেকে রাজশাহী গামী উত্তরা এক্সপ্রেস এলে তিনি ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

আত্রাই রেলওয়ে স্টেশন মাস্টার ছাইফুল ইসলাম বলেন, মেয়েটি বুদ্ধি প্রতিবন্ধী ছিলেন। বেশ কয়েকদিন থেকে এ স্টেশনে তাকে দেখা যাচ্ছিল। তবে তার সঠিক পরিচয় পাওয়া যায়নি।

শান্তাহার রেলওয়ে থানার ওসি মনজের আলী বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে শান্তাহার রেলওয়ে থানায় একটি ইউডি মামলা রেকর্ড করা হয়েছে।

বাংলাদেশ রেলওয়ে শান্তাহারের উর্ধতন সহকারী প্রকৌশলী আফজাল হোসেন বলেন, এ ব্রিজ দিয়ে সর্বসাধারণের পারাপার নিষিদ্ধ। গত কয়েক বছর যাবত এ ব্রিজে আনসার মোতায়েন ছিল। সম্প্রতি এখান থেকে আনসার প্রত্যাহার করে নেয়া হয়েছে। আনসার নিয়োজিত থাকলে মহিলাটি এ ধরণের দুর্ঘটনার শিকার হতো না।