আজমিরীগঞ্জে নারী নির্যাতন মামলায় উপজেলা কৃষকলীগের আহবায়ক হিফজুর আটক 

আজমিরীগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের আজমিরীগঞ্জে নারী ও শিশু নির্যাতন আইনে দায়ের করা মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামী হিফজুর মিয়া নামে এক ব্যক্তিকে আটক করেছে আজমিরীগঞ্জ থানা পুলিশ।

শনিবার (১৮ ডিসেম্বর) বিকাল আনুমানিক তিনটায় উপজেলার শিবপাশা ইউনিয়নের বারেক নগর গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক হিফজুর মিয়া শিবপাশা ইউনিয়নের বারেক নগর গ্রামের বাসিন্দা বারিক উল্যার পুত্র।

সুত্রে জানাযায়, বিগত কয়েক মাস পুর্বে আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের মশ্বব আলীর স্ত্রী আম্বিয়া খাতুন বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন, মামলা নং -২১২/২১ ।

গত ৫ ডিসেম্বর বিজ্ঞ আদালতে মামলাটি শুনানি হয়। শুনানির প্রেক্ষিতে গত ১১ ডিসেম্বর হিফজুর মিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। এরই প্রেক্ষিতে আজমিরীগঞ্জ থানার এএসআই মহসিন কবির বিকাল আনুমানিক তিনটায় শিবপাশায় অভিযান চালিয়ে হিফজুর মিয়া নিজ বাড়ি থেকে তাকে আটক করেন।

এ বিষয়ে আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নরুল ইসলাম জানান – উনাকে আদালতের গ্রেফতারী পরোয়ানার ভিত্তিতে আটক করা হয়েছে। তবে উনি বলছেন উনার রিকল রয়েছে। তবে এখন পর্যন্ত তিনি পুলিশ হেফাজতে রয়েছেন।