আওয়ামী লীগ নেতা সাগর মৃত্যুর রহস্য উদঘাটনের পথে সিসি  ফুটেজ উদ্ধার 

খুলনা অফিসঃ

খুলনা মহানগর আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান সাগরের মৃত্যুর কারন নিয়ে বিভিন্নমহলে নানা গুঞ্জন। গুঞ্জন শুরু হলে পুলিশ হাসপাতালসহ বেশ কয়েক স্থানের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করতে শুরু করে। প্রথম ফুটেজে  হাসপাতালে ভর্তির মুহুর্তের ৬/৭জনকে শণাক্ত করা হয়েছে। তবে তাদের চেহারা অপরিচিত বিধায় পুলিশ এখনও পর্যন্ত কারও বক্তব্য নিতে পারেনি। উল্লেখ্য, গত ২২ফেব্রুয়ারি ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন সাগর।

বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা মহানগর শাখার সদস্য ও মহানগর যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান সাগরের মৃত্যুর রহস্য উদঘাটনের পথে। ঘটনার রাত ১১.২৪ মিনিটের সিসি টিভির ফুটেজে তার অবস্থান ছিলো নগরীর দোলখোলার মতলেবের মোড়ে। বৃহস্পতিবার রাতে এ ফুটেজ উদ্ধার করেছে একটি গোয়েন্দা সংস্থা। ফুটেজে দেখা যায় রিক্সাযোগে তিনি (সাগর) একাকি সাতরাস্তার দিকে যাচ্ছেন।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) রাত আনুমানিক ১২টার দিকে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত দেখিয়ে মনিরুজ্জামান সাগরকে খুলনার সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় । সেখান থেকে সোমবার (২১ফেব্রুয়ারি) তাকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকা নেওয়া  হয়।

২৩ ফেব্রুয়ারি রাত ৮ঃ৩০ মিনিট হাদিস পার্কে মনিরুজ্জামান সাগরের জানাজা শেষে নগরীর বসুপাড়া কবর স্থানে দাফন করা হয়।