আওয়ামীলীগ পরিবারের সন্তানদের দিয়ে পাইকগাছা উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি গঠন

আবু হানিফ (খুলনা)
গত ৯ডিসম্বর ২০২১ খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ হাওলাদার ও সাধারন সম্পাদক ইমরান হোসেন সাক্ষরিত প্রেস নোটের মাধ্যমে পাইকগাছা উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি ঘোষনা করেন। জানাগেছে আওয়ামী লীগ পরিবারের সন্তান ও বীর মুক্তিযোদ্ধার সন্তানদের সমনয়ে গঠিত হয়েছে পাইকগাছা উপজেলা ও পৌর ছাত্রলীগ।

নতুন কমিটির নেতৃবৃন্দের শুভেচ্ছা জানিয়েছেন খুলনা জেলা ও উপজেলা আওয়ামী লীগ। নেতৃবৃন্দ হলেন খুলনা জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তি যোদ্ধা সাবেক বিরোধী দলীয় হুইপ জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডঃ সুজিত অধিকারী জেলা আওয়ামীলীগের সিনিয়ার সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য এ্যাডঃসোহরাফ আলী সানা

জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক শেখ রাশেদুল ইসলাম রাসেল জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইন্জিনিয়ার প্রেম কুমার মন্ডল সাস্হ্য ও জনসংখ্যা সম্পাদক ডাঃশেখ শহিদুল্লাহ জেলা আওয়ামীলীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক খায়রুল আলম জেলা আওয়ামীলীগের সদস্য শেখ মনিরুল ইসলাম ও আনিছুর রহমান মুক্ত পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কামরুল হাসান টিপু সহ-সভাপতি সমীরন সাধু আওয়ামী লীগ নেতা আব্দুল রাজ্জাক মাঙ্গলী আওয়ামী লীগ নেতা ইকরামুল ইসলাম পবিত্র মন্ডল ছাত্রলীগের সাবক সভাপতি আবুল কালাম আজাদ।

নেতৃবৃন্দ বলেন প্রকৃত আওয়ামী লীগ পরিবারের সন্তানদের দিয়ে পাইকগাছা উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি করায় জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক কে অভিনন্দন।