আইপিএল জুয়া : পাইকাগাছায় যুবকের আত্নহত্যার প্রচেষ্টা ঘটনায় আটক ২

মনিরুল ইসলাম, পাইকগাছা (খুলনা) প্রতিনিধিঃ পাইকগাছায় আইপিএল ক্রিকেট নিয়ে (জুয়া) খেলাকে কেন্দ্র করে এক যুবকের আত্নহত্যার প্রচেষ্টার ঘটনায় থানায় মামলায় পুলিশ দুই যুবককে আটক করেছে।

আটককৃত শেখ আহাদ (২২) উপজেলার চাঁদখালী ইউনিয়নের চককাওয়ালী গ্রামের শেখ জুলফিকার আলীর ছেলে ও পলাশ সরদার (২৫) একই এলাকার আজাদ সরদারের ছেলে।

ওসি এজাজ শফি জানান, আটক যুবকদ্বয়সহ এলাকার কয়েক জন ব্যক্তি চলতি আইপিএল ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ৯ এপ্রিল থেকে ১২ই এপ্রিল পর্যন্ত চাঁখালী বজারের জৈনক ব্যক্তির চায়ের দোকানে বেটিং জুয়া খেলা করত। জুয়া খেলায় পলাশ আহাদের নিকট থেকে ১ লাখ ৪০ হাজার টাকা ধার নেয়। যে টাকা জুয়া খেলায় হেরে যায়। পরে আহাদ তার টাকা চাইলে পলাশ দিতে পারবেনা বলে জানিয়ে দেয়। এছাড়া অন্যান্যদের কাছে বাকিতে জুয়া খেলে দেনা হয় আহাদ। ধারের টাকা দিতে অস্বীকার করায় এবং জুয়া খেলে দেনা হয়ে যাওয়াই আহাদ গত ১৩ই এপ্রিল সকালে গলাই ফাঁস দিয়ে আত্নহত্যার চেষ্টা করে। পরে পরিবারের লোকজন উদ্ধার করে হাসপাতালে নিলে আহাদ বেঁচে যায়। এঘটনায় থানার এসআই সুজিত ঘোষ বাদি হয়ে আটক দুইজনসহ ২৫-৩০ জন অজ্ঞাত আসামি করে থানায় মামলা করেছেন।

ওসি এজাজ শফি জানান, আসামি দুই জনকে শনিবার আদালতে সোপর্দ করলে বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।