অমিতাভের সামনে কেঁদে দিলেন জন

বিশাল দেহের অধিকারী বলিউড অভিনেতা জন আব্রাহাম। মারকাটারি শারিরীক গঠন ও অ্যাবস নিয়ে বলিউড পাড়ায় বিখ্যাত তিনি। অথচ এমন দেহ নিয়েও দেশটির কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চনের সামনে কেঁদে দিলেন। হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

‘সত্যমেব জয়তে ২’ সিনেমার প্রচারণা নিয়ে চরম ব্যস্ত জন। একের পর এক রিয়েলিটি শোতে গিয়ে প্রচারণা চালাচ্ছেন সিনেমার।

এরই অংশ হিসেবে অমিতাভের উপস্থাপনায় ‘কৌন বনেগা ক্রোড়পতি ১৩’র ‘শানদার শুক্রবার’এর পর্বে এসে হাজির হন জন ও অভিনেত্রী দিব্যা খোসলা কুমার। সেখানেই আচমকা আবেগপ্রবণ হয়ে পড়েন এ অভিনেতা।

‘শানদার শুক্রবার’এর এপিসোডের একটি প্রমো ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যায়, জনকে উপস্থাপক অমিতাভ বচ্চনের সঙ্গে অনেক মজা করতে দেখা গেছে। এসময় অভিষেক বচ্চনের সঙ্গে ‘ধুম’ ছবির শুটিংয়ের দিনগুলোর কথা স্মরণ করতে দেখা যায় জনকে। ফুটবলে অভিষেকের মতো তারও আগ্রহ রয়েছে, সেই নিয়েও বিগ বি-এর সঙ্গে সেটে খুনসুটিতে মেতে উঠেছিলেন জন।

কিন্তু ভিডিওর শেষে দেখা গেছে একটু আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। শোর মাঝেই কেঁদে ফেলেন জন। টিস্যু পেপার দিয়ে চোখ মুছছেন। কিন্তু আচমকা কেন কেঁদে ফেললেন জন? তা নিয়ে প্রশ্ন জেগেছে দর্শক মহলের। আগামী ২৬ নভেম্বর সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন চ্যানেলে প্রচার করা হবে এই পর্ব।