সাভারে আশুলিয়া যুবলীগের কর্মীকে কুপিয়ে জখম আটক ১

সাভারঃ প্রতিনিধিঃ সাভারে আশুলিয়া যুবলীগের কর্মীকে কুপিয়ে জখম করেছে দুবৃত্তরা। এ ঘটনায় যুবলীগের কর্মী রিপন  মিয়ার স্ত্রী   চায়না বেগম  (২৬)  থানায় মামলা দায়ের করা হয়েছে শুক্রবার রাতে সাভারে আশুলিয়া বাইপাইল আব্দুল্লাহপুর মহাসড়কে এ ঘটনা ঘটে।  

মামলার এজাহার সূত্রে জানা যায়,আশুলিয়া যুবলীগের আহবায়ক কমিটি নিয়ে কিছুদিন ব্যানার পোস্টারে মাধ্যমে অপপ্রচার চালাছিল ময়না মোল্লা  ও তার সন্ত্রাসীবাহিনী। এ অপপ্রচার রুখতে আশুলিয়া থানার যুবলীগের আহবায়ক কমিটি ব্যানার পোস্টারে নামিয়ে ফেলার সিন্ধান্ত নেয়। শুক্রবার রাতে যুবলীগের নামে অপপ্রচারকৃত ব্যানার পোস্টারে নামাতে যায় আশুলিয়া থানা যুবলীগের কিছু কর্মী এ সময় ময়না মোল্লা  ও তার সন্ত্রাসী বাহিনি নিয়ে বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কে যুবলীগ কর্মীদের উপর দাড়ালো অস্ত্র নিয়ে হামলা চালায় এসময় ময়না মোল্লার  অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি করার হুমকি দেয় যুবলীগ কর্মীদের।

আশুলিয়া থানার ওসি রিজাউল হক দিপু বলেন, “যুবলীগের কর্মীকে কুপিয়ে  হত্যার চেষ্টা করেন  ইমু উজ্জলসহ আরো অজ্ঞাত  ৭/৮ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।