সর্বদা আপনাদের সেবায় পাশে থাকবো- হারিছুর রহমান

নিজস্ব প্রতিবেদক: আগামী রবিবার ০৯ জুন বরিশাল জেলার গৌরনদী উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ। এ নির্বাচনে মোটরসাইকেল প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করছেন মোঃ হারিছুর রহমান।

প্রচারণার শেষ দিনে শুক্রবার (০৭ জুন) বিকেলে ৪ দিকে সরকারী গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে জনসভায় কয়েকহাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোঃ হারিছুর রহমান বলেন,
আপনারা আমাকে মোটরসাইকেল মার্কায় ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করলে আমি কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো। আমি বিগত সময় গৌরনদী পৌর শহরকে একটি স্মার্ট শহর হিসাবে গড়ে তুলেছি। আমি এখন গৌরনদী উপজেলার অবহেলিত মানুষের জীবনমান উন্নয়নে কাজ করতে চাই। কারণ আমি নির্বাচিত হলে আপনাদের ইজ্জতহানি হয় এমন কাজ আমি করবোনা।

আমি চাই গৌরনদী উপজেলা একটি আধুনিক ও স্মার্ট উপজেলা হিসাবে  গড়ে তুলতে।

এসময় আরো উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান প্রার্থী  চেয়ারম্যান  ফরহাদ হোসেন মুন্সী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম জয়নাল আবেদীন, সহ-সভাপতি আবু সাঈদ নান্টু, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের ইসলাম সান্টু ভূইয়া সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।