শেরপুর রোটারী ক্লাবের আয়োজনে চোখের ছানী অপারেশন ও লেন্স সংযোজন

তারিকুল ইসলাম,শেরপুর প্রতিনিধি: শেরপুরে রোটারী ক্লাবের আয়োজনে ময়মনসিংহ কে জামান বিএনএসবি চক্ষু হাসপাতাল এর সহযোগিতায় শেরপুর জেলা শহরের পৌর সভার শেখহাটি মহল্লায় শেরপুর রোটারী চক্ষু হাসপাতালে ২৪ ফেব্রুয়ারি রোববার সকাল থেকে দিনব্যাপী বিনামূল্যে চোখের ছানী অপারেশন ও লেন্স সংযোজনে এক চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে।

শেরপুর রোটারী ক্লাবের প্রেসিডেন্ট মনির উদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে রোটারী চক্ষু হাসপাতাল প্রাঙ্গণে অনুষ্ঠিত চক্ষু শিবিরে ডাঃ কে জামান বিএনএসবি চক্ষু হাসপাতালের ১০ জনের এক চক্ষু বিশেষজ্ঞ চিকিৎসক টিম স্বল্প মূল্যে গরীব, প্রতিবন্ধী, বৃদ্ধ, বৃদ্ধা, মহিলা ও শিশু রোগীদের চোখের ছানী অপারেশনসহ চোখের লেন্স সংযোজন এর জন্য রোগী বাছাই করেন। এসময় দিনব্যাপী চক্ষু শিবিরে উপস্থিত ৪ শতাধিক রোগীদের চক্ষু পরীক্ষা-নিরীক্ষা করে ব্যবস্থাপত্র প্রদান করা হয়। এছাড়াও অন্যান্য রোগীদের ছানী অপারেশনের জন্য ময়মনসিংহ ডাঃ কে জামান বিএনএসবি চক্ষু হাসপাতালে প্রেরণ করা হয়।

চক্ষু শিবিরে পাস্ট প্রেসিডেন্টদের মধ্যে সমাজসেবী রাজিয়া সামাদ ডালিয়া, ডাঃ সুরুজ্জামান পিএইচএফ, মলয় মহন বল, মলয় চাকী, বিনয় কুমার সাহা পিএইচএফ, সাবেক প্রেসিডেন্ট শরণ কুমার রায়, রোটারিয়ান মোঃ আনিসুর রহমান, পাস্ট এসিস্ট্যান্ট গভর্ণর ও ডেপুটি গভর্নর ডাঃ এ.এ.এম তাহের, প্রমুখ উপস্থিত ছিলেন।