শেরপুরে সিএনজি ও ভটভটির মুখোমুখি সংঘর্ষে উপ-সহকারী প্রকৌশলী নিহত

দৈনিক এই আমার দেশ দৈনিক এই আমার দেশ

তারিকুল ইসলাম,শেরপুর প্রতিনিধি: শেরপুর জেলার সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের শেরপুর-জামালপুর সড়কের কুসুমহাটী এলাকায় ২৩ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যা ৭টায় সিএনজি ও ভটভটির মুখোমুখি সংঘর্ষে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলা স্থানীয় সরকার উপজেলা প্রকৌশল অধিদপ্তর কার্যালয়ে কর্মরত উপ-সহকারী প্রকৌশলী বিপ্লব তালুকদার (২৪) নিহত হয়েছেন। নিহত বিপ্লব তালুকদার টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার লোকেরপাড়া গ্রামের জনৈক তারা তালুকদারের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর শ্রীবরদী উপজেলা কার্যালয়ে কর্মরত উপসহকারী প্রকৌশলী বিপ্লব তালুকদার সাপ্তাহিক ছুটি শেষে ঘাটাইল উপজেলার লোকের পাড়া গ্রামের বাড়ী থেকে সিএনজি যোগ শ্রীবরদী কর্মস্থলে আসার পথে কুসুমহাটী এলাকায় সিএনজিটি পৌঁছামাত্র বিপরীত থেকে আসা একটি ভটভটির সাথে সংঘর্ষে বিপ্লব তালুকদার আহত হন। পরে তাকে এলাকাবাসী উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক বিপ্লব তালুকদারকে মৃত ঘোষণা করেন।

সদর থানায় এসআই (উপ পরিদর্শক) মোঃ হাবিবুর রহমান উপসহকারী বিপ্লব তালুকদারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে তার লাশ বিনা ময়না তদন্তে হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে শেরপুর সদর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।