শেরপুরে পুলিশ লাইনস একাডেমিতে ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স এর বার্ষিক সাধারণ সভা

দৈনিক এই আমার দেশ দৈনিক এই আমার দেশ

তারিকুল ইসলাম, শেরপুর প্রতিনিধি : শেরপুর পুলিশ পরিচালিত জেলা শহরের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান পুলিশ লাইনস স্কুলে ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স ‘এনসিটিএফ’ এর বার্ষিক সাধারণ সভা ও কর্মপরিকল্পনা অনুষ্ঠিত হয়েছে। ১৮ ফেব্রুয়ারী সোমবার সকালে সেইফ দ্যা চিলড্রেন ও শেরপুর জেলা শিশু একাডেমীর যৌথ সহযোগীতায় জেলা পুলিশ লাইন’স একাডেমী মিলনায়তনে এ বার্ষিক সভা ও কর্মপরিকল্পনা অনুষ্ঠিত হয়।

এনসিটিএফ শেরপুর জেলা শাখার সভাপতি আফসানা রহমান প্রীতি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম (পিপিএম সেবা)।

এছাড়া অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) মো. রেজওয়ান দীপু, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. আসলাম খান, শেরপুর এনসিটিএফ শিশু বন্ধু কমিটি সভাপতি অধ্যাক্ষ শহিদুল ইসলাম মুকুল প্রমুখ।

এসময় প্রধান অতিথি কাজী আশরাফুল আজীম ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স এর বার্ষিক সাধারণ সভা ও কর্মপরিকল্পনা সমাবেশে অংশ গ্রহণকারী শিশু শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, এখন থেকেই চরিত্র গঠন ও জ্ঞান অর্জনে বেশি বেশি বই পড়তে হবে। এতে করে মেধা মননে একটি বই এনে দিতে পারে স্থিরতা এবং বুদ্ধি দীপ্ততা। বই পড়া থেকেই আগামী দিনের কর্মপরিকল্পনার লক্ষ্য ও উদ্দেশ্যে পৌছে দিবে।

এছাড়াও তিনি আরো বলেন, মাদকের ভয়াবহতা ও বাল্য বিবাহ, জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। সেই সাথে ২০৪১ সালে উন্নত বাংলাদেশ গড়তে আজকের এই শিশু শিক্ষার্থীদের এগিয়ে আসতে হবে। বক্তব্য শেষে আগামী দিনে তিনি ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স এর কর্মপরিকল্পনা ও কর্মকান্ডে শিশু শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। এসময় এনসিটিএফ এর সকল সদস্য ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।