লুকিয়ে দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রীর হাতে মার খেলেন এমপি সাহেব

দৈনিক এই আমার দেশ দৈনিক এই আমার দেশ

এই আমার দেশ ডেস্ক : লুকিয়ে দ্বিতীয় বিয়ে করায় দলীয় নেতা-কর্মীদের সামনেই প্রথম স্ত্রীর চড়, থাপ্পড়সহ বেধড়ক মার খেলেন এক এমপি সাহেব্। তিনি ক্ষমতাসীন বিজেপির এক সংসদ সদস্য। বুধবার ভারতের মহারাষ্ট্রে বিজেপির দলীয় কার্যালয়ে লুকিয়ে দ্বিতীয় বিয়ে করায় ওই রাজ্যের বিধায়ক রাজু নারায়ণ টোডসাম।

স্বামীর দ্বিতীয় বিয়ের কথা শুনে বুধবার রাতে হন্তদন্ত হয়ে শাশুড়িকে নিয়ে দলীয় কার্যালয়ে আসেন বিধায়ক রাজু নারায়ণের প্রথম স্ত্রী অর্চনা। এই সময় কার্যালয়েই উপস্থিত ছিলেন রাজু ও তার দ্বিতীয় স্ত্রী প্রিয়া শিন্ডে। কার্যালয়ে এসে প্রিয়াকে সামনে পেয়েই দুই নারীর মধ্যে হাতাহাতি শুরু হয়। হাতাহাতির এক পর্যায়ে দ্বিতীয় স্ত্রীকে বাঁচাতে এগিয়ে আসেন ৪২ বছর বয়সী বিধায়ক রাজু। এতেই তার উপর ক্ষুব্ধ হয়ে তাকে ইচ্ছামত চড়, কিল, ঘুসি মারতে থাকেন অর্চনা। দলীয় কার্যালয়ে নেতা-কর্মীদের সামনেই প্রথম স্ত্রীর চড়, থাপ্পড় খেয়ে হতভম্ব হয়ে যান রাজু। এ সময় দলের অনেকেই কার্যালয়ে উপস্থিত থাকলেও কেউ রাজু নারায়ণের পাশে দাঁড়াননি বলে জানা গেছে।

জানা যায়, আট বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মহারাষ্ট্রের বিজেপি বিধায়ক রাজু নারায়ণ টোডসাম ও অর্চনা। তাদের সংসারে দুই সন্তানও রয়েছে। কিন্তু পরিবারকে না জানিয়ে সম্প্রতি প্রিয়া শিন্ডে নামে এক নারীকে বিয়ে করেন বিধায়ক রাজু। লুকিয়ে দ্বিতীয় বিয়ে করাতেই দলের নেতা-কর্মীদের সামনে প্রথম স্ত্রীর হাতে মার খেতে হয় তাকে।