যুবকের প্যান্টের ভিতর থেকে হিস হিস শব্দ, খুলতেই চোখ কপালে উঠল পুলিশের

দৈনিক এই আমার দেশ দৈনিক এই আমার দেশ

এই আমার দেশ ডেস্ক : প্যান্টের বেশ কিছুটা অংশ ফোলা রয়েছে এবং ভিতর থেকে শব্দ আসছে। এর পরেই ওই যুবকের তল্লাশি করে পুলিশ। তখনই চোখ কপালে উঠে যায় পুলিশের।

যুবকের প্যান্টের মধ্যে অস্বাভাবিক ফোলা দেখে অনেকক্ষণ ধরেই সন্দেহ হচ্ছিল পুলিশের। কাছে গিয়ে জিজ্ঞাসাবাদ করতেই চক্ষু চড়কগাছ হয়ে গেল তাঁদের।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি বার্লিন বিমানবন্দরের। ইজরায়েলগামী একটি বিমান ধরার জন্য এক যুবক অনেকক্ষণ ধরে অপেক্ষা করছিল। রুটিন তল্লাশির সময়ে নিরাপত্তারক্ষীরা লক্ষ্য করেন ওই যুবকের প্যান্টের বেশ কিছুটা অংশ ফোলা রয়েছে এবং ভিতর থেকে শব্দ আসছে। এর পরেই ওই যুবকের তল্লাশি করে পুলিশ। তখনই চোখ কপালে উঠে যায় পুলিশের।

তল্লাশির সময়ে ওই যুবকের প্যান্টের ভিতর থেকে ৪০ সেমি দীর্ঘ একটি অজগর উদ্ধার হয়। প্যান্টের ভিতরে পায়ের সঙ্গে ছোট একটি ব্যাগ আটকে রেখেছিল ওই যুবক। সেই ব্যাগের ভিতরেই সাপটিকে রাখা ছিল। সাপটিকে উদ্ধার করেছে পুলিশ।

ইতিমধ্যে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। ঘটনার পিছনের আন্তর্জাতিক সাপ পাচারচক্রের চাঁই জড়িত থাকতে পারে বলে অনুমান পুলিশের। তবে সাপ পাচারের এমন অভিনব পদ্ধতি দেখে হতবাক হয়ে গিয়েছেন অনেকেই।