মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় ওষুধ কোম্পানির কর্মকর্তা নিহত

দৈনিক এই আমার দেশ দৈনিক এই আমার দেশ

সংবাদদাতা : মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় মোস্তাফিজুর রহমান শান্ত (৪০) নামে ওষুধ কোম্পানির এক কর্মকর্তা নিহত হয়েছেন। এ সময় তার স্ত্রী, শাশুড়ি, সন্তান ও মাইক্রোচালক আহত হয়েছেন।

শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার আলমপুর এলাকায় মাইক্রোচালক নিয়ন্ত্রণ হারালে গাছের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। মোস্তাফিজুর রহমান কুষ্টিয়ার ভেড়ামারার আজিজুল ইসলামের ছেলে। তিনি এ্যালকো ফার্মাসিউটিক্যালস লি. নামের একটি ওষুধ কোম্পানির মেহেরপুর জেলা ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। চাকরির সুবাদে মেহেরপুর শহরের ঘোষপাড়ায় বাড়ি নির্মাণ করে বসবাস করতেন।

নিহত মোস্তাফিজুর রহমান ও স্ত্রী শামিমা সুলতানা। ছবি : শামিমা সুলতানার ফেসবুক থেকে নেওয়া ছবি

তার স্ত্রী শামিমা সুলতানা সাথী মেহেরপুর সদর উপজেলার বামনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক। অন্য আহতরা হলেন- শাশুড়ি মুজিবনগর উপজেলার গোপালগনর গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী সামসুন্নাহার, ২ বছর বয়সী ছেলে শির্ষ, মাইক্রোচালক আনন্দবাস গ্রামের আব্দুল আজিজের ছেলে টুটুল।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান জানান, মোস্তাফিজুর রহমানের ২ বছর বয়সী ছেলে শির্ষ কয়েকদিন আগে ঘর থেকে পড়ে গিয়ে মাথায় আঘাত পায়। সেই থেকে সে বমি করতে থাকে। শুক্রবার রাতে ছেলের অবস্থা খারাপ দেখে মোস্তাফিজুর মাইক্রো ভাড়া করে রাতেই স্ত্রী, শাশুড়িকে নিয়ে ছেলের চিকিৎসার জন্য ঢাকায় রওনা হন। পথিমধ্যে আলমপুর নামক স্থানে ইটভাটার মাটি রাস্তায় পড়ে বৃষ্টির কারণে কাদা হয়ে যায়। সেখানে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডান পাশের একটি গাছের সাথে ধাক্কা মারে। এতে চালকের পাশে থাকা মোস্তাফিজুর রহমান ঘটনাস্থলেই মারা যান। চালকসহ মাইক্রোর অন্যান্য যাত্রীরা মারাত্মক আহত হন।