মঞ্চে উঠেছেন শেখ হাসিনা

দৈনিক এই আমার দেশ দৈনিক এই আমার দেশ

নিজস্ব প্রতিবেদক : বিপুল করতালির মধ্য দিয়ে মঞ্চে উঠেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিকেল ৩টার পরপরই তিনি সমাবেশ স্থলে পৌঁছান। পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ শুরু হয়েছে। শনিবার বেলা আড়াইটার দিকে আনুষ্ঠানিকভাবে সমাবেশের কার্যক্রম শুরু হয়।

জনসভার সঞ্চালনার দায়িত্বে আছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ এবং উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

এর আগে দুপুর ১২টা থেকে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন শুরু হয়। কণ্ঠশিল্পী ফাহমিদা নবী, সালমা ও জলের গান ব্যান্ডসঙ্গীত পরিবেশন করে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ জয়কে উদযাপনে কেন্দ্রীয়ভাবে বিজয় সমাবেশের আয়োজন করেছে আওয়ামী লীগ। এর আগে নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ের দিন তাৎক্ষণিক বিজয় মিছিল না করার নির্দেশ দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্দেশ ছিল- বড় বিজয়ের উৎসবও বড় হবে, তাই আজকের মহাসমাবেশকেই বিজয় মিছিলে রূপ দিয়েছে সারাদেশের নেতাকর্মীরা।

মঞ্চের সামনের মাঠ লোকে লোকারণ্য। পুরো সোহরাওয়ার্দী উদ্যান যেন জনসমুদ্র। প্রস্তুত রয়েছেন গণমাধ্যম কর্মীরাও। নেতাকর্মীরা মুহুর্মুহু শ্লোগান দিচ্ছেন বঙ্গবন্ধু, শেখ হাসিনা এবং নৌকার নামে।