মঙ্গলবার সন্ধ্যা থেকে ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ

দৈনিক এই আমার দেশ দৈনিক এই আমার দেশ

নিজস্ব প্রতিবেদক : আগামীকাল মঙ্গলবার সন্ধ্যা ছয়টা থেকে বুধবার সকাল ছয়টা পর্যন্ত রাজধানীর বেশিরভাগ এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। মেট্রোরেল প্রকল্পের পাইপলাইন স্থানান্তর কাজের কারণে ১২ ঘণ্টা রামপুরা, বনশ্রী, শান্তিনগর, কাকরাইল, গুলিস্থান, তেজগাঁও, ধানমন্ডি, আজিমপুর ও মিরপুরের একাংশে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

এর আগে গত শনিবার থেকে থেকে আজিমপুর থেকে ধানমন্ডি, মোহাম্মদপুর হয়ে মিরপুর পর্যন্ত গ্যাস সঙ্কট শুরু হয়। সাভারে একটি সংযোগ লাইনে ত্রুটির কারণে এই সঙ্কটের সৃষ্টি হয়।

তিতাসের জনসংযোগ কর্মকর্তা গোলাম মোস্তাফা জানিয়েছেন, মঙ্গলবার মেট্রোরেল প্রকল্পের আওতায় পাইপলাইন স্থানান্তরের পর টাই-ইন কাজ চলবে। এদিন ঢাকার প্রায় অর্ধেক অংশজুড়ে গ্যাসের চাপ কমবে। অনেক এলাকায় মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ১২ ঘণ্টা আবাসিক, বাণিজ্যিক, শিল্প ও সিএনজি গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এই এলাকাগুলোর মধ্যে রয়েছে মিরপুর, শ্যামলী, মোহাম্মদপুর, ধানমণ্ডি, গণভবন, জাতীয় সংসদ ভবন,মনিপুরীপাড়া, আগারগাঁও, কলাবাগান, হাজারীবাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়, বুয়েট, শাহবাগ, গ্রীনরোড, বঙ্গভবন, গোপীবাগ, স্বামীবাগ, রামপুরা, দক্ষিণ বনশ্রী, নন্দিপাড়া, মগবাজার, সিদ্ধেশ্বরী, সেগুনবাগিচা, মিন্টু রোড, তেজগাঁও, খিলগাঁও, বাসাবো, মতিঝিল, কমলাপুর ও পুরান ঢাকার পুরো এলাকা।