ভারের চাপে ডান স্তনে বিস্ফোরণ মডেলের, শেষমেশ কী অবস্থা তরুণীর

দৈনিক এই আমার দেশ দৈনিক এই আমার দেশ

ভারের চাপে ডান স্তনে বিস্ফোরণ মডেলের, শেষমেশ কী অবস্থা তরুণীর
এই আমার দেশ ডেস্ক : উন্নত স্তন পাওয়ার জন্য কিমের মতো হতে চেয়ে কী বিপদে পড়লেন এই মডেল?

কিম কার্দেশিয়ানের রূপের ভক্তসংখ্যা গুনে শেষ করা যাবে না। কিমের মতো বিম্বোষ্ঠ, উন্নত স্তনযুগল এবং স্ফীত নিতম্ব পাওয়ার জন্য বহু মডেলই স্বপ্ন দেখেন। অমন শরীরী বিভঙ্গ পাওয়ার জন্য তাই অস্ত্রোপচারের পথ বেছে নিয়েছিলেন মডেল জেনিফার পাম্পলোনা।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘ডেলি মেল’-এর একটি প্রতিবেদন থেকে জানা গিয়েছে প্রাক্তন ভারসাচি মডেল ৩ বছর আগে কিম কার্দেশিয়ানের মতো চেহারা পাওয়ার জন্য ৯টি অস্ত্রোপচার করান। রাতারাতি রেকর্ড গড়েছিলেন তিনি। এর পরেও অবিকল কিমের মতো হয়ে ওঠার জন্য ৩০টি সার্জারি করান জেনিফার। প্রায় ৫,৫০,০০০ ডলার এই সার্জারির জন্য খরচ করেছেন ব্রাজিলিয়ান মডেল।

জেনিফার নিতম্বে ৬টি অস্ত্রোপচার করেছেন। এছাড়াও নাক, ঠোঁট, স্তন ও কোমরে রয়েছে অস্ত্রোপচার। কিন্তু স্তনের সিলিকনের ভার জেনিফারের শরীর আন্দাজে বেশি ছিল। তাই প্রায় দু’বছর পিঠের যন্ত্রণায় ভুগছিলেন তিনি। অবশেষে চিকিৎসকের কাছে গিয়ে জানতে পারেন ৩৪ডি মাপের একটি স্তনের সিলিকনের ভার এতই ছিল যে, তা বিস্ফোরণ হয়ে গিয়েছে। ফলে অন্য স্তনের সিলিকনটিও অস্ত্রোপচারের মাধ্যমেও বের করে ফেলতে হয় তাঁকে।

এই মুহূর্তে জেনিফার দুবাইয়ের বাসিন্দা। কিমের মতো হয়ে ওঠা হয়নি ঠিকই। কিন্তু আর শারীরিক যন্ত্রণার সম্মুখীন হতে চান না তিনি। তাই এ জীবনে আর ওমুখো হচ্ছেন না জেনিফার।