ভারতের সবচেয়ে ধনী নায়িকা ঐশ্বরিয়া, জানা গেল সম্পত্তির পরিমাণ

ডেস্ক রিপোর্ট : অনেকেই মনে করেন দক্ষিণী নায়িকা নয়নতারা সম্ভবত ভারতের সবচেয়ে ধনী অভিনেত্রী। কারণ তার নিজস্ব বিমান আছে।

আবার অনেকেই মনে করেন আলিয়া বা দীপিকা সবচেয়ে ধনী। কিন্তু এই সব ধারণা ভুল। ভারতের সবচেয়ে ধনী অভিনেত্রীর মুকুট এখনও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের হাতে।

ভারতের নিউজ এইটটিন-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, চলতি বছরের হিসেব অনুযায়ী ঐশ্বরিয়ার বর্তমান সম্পত্তির পরিমাণ প্রায় ৭৭৬ কোটি রুপি। অভিষেক বচ্চনের স্ত্রী সম্পদের পরিমাণে পেছনে ফেলেছেন বর্তমান সময়ের অনেক নায়িকাদের।

প্রতিবেদনে বলা হয়, ঐশ্বরিয়ার পরে ভারতের ধনী নায়িকাদের মধ্যে দ্বিতীয় স্থানে আছেন প্রিয়াঙ্কা চোপড়া। তার মোট সম্পত্তির পরিমাণ ৬২০ কোটি রুপি।

তালিকায় তৃতীয় স্থানে আছেন আলিয়া ভাট। তার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৫১৭ কোটি রুপি। আর ভারতের ধনী নায়িকাদের তালিকায় চতুর্থ স্থানে আছেন কারিনা কাপুর খান। তার মোট সম্পত্তির পরিমাণ ৪৮৫ কোটি রুপি।

এরপরেই রয়েছেন দীপিকা পাডুকোন। এই অভিনেত্রীর মোট মোট সম্পত্তির পরিমাণ ৩১৪ কোটি রুপি। তালিকায় ষষ্ঠ স্থানে আছেন আনুশকা শর্মা। তার মোট সম্পত্তি ২৫৫ কোটি রুপির।

ভারতের অন্যান্য ধনী নায়িকাদের মধ্যে আছেন মাধুরী দীক্ষিত (তার মোট সম্পত্তি ২৪৮ কোটির), কাজল (তার মোট সম্পত্তি ২৪০কোটির), ক্যাটরিনা কাইফ (তার মোট সম্পত্তি ২২৪ কোটির), শিল্পা শেঠি (তার মোট সম্পত্তি ১৫৮ কোটির), নয়নতারা (তার মোট সম্পত্তি ২০০ কোটির) ও রানি মুখার্জি (তার মোট সম্পত্তি ২০০কোটির)।