বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী এবং ড. এমএ ওয়াজেদ মিয়ার জন্মদিন: ড. ওয়াজেদ স্মৃতি সংসদ এর দু’দিনের কর্মসূচি

দৈনিক এই আমার দেশ দৈনিক এই আমার দেশ

শনিবার (১২ জানুয়ারি) রাতে প্রেসক্লাব কমপ্লেক্সের দ্বিতীয় তলায় ডিডব্লিউএসএস অস্থায়ী কার্যালয়ে সংসদের নির্বাহী কমিটির বৈঠকে ১৫ ও ১৬ ফেব্রুয়ারিতে ২দিনের নানা কর্মসূচি নেয়া হয়। এতে রয়েছে
১৫ ফেব্রুয়ারি বিকাল ৩টায় শিশুদের জন্য টাউন হল চত্বরে চিত্রাংকন, হাতের লেখা, কবিতা আবৃত্তি এবং দেশাত্মবোধক গানের প্রতিযোগিতা। পরদিন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী এবং সামাজিক সাংস্কৃতিক সংগঠনের কর্মীরা এতে অংশ নেবে।
১৬ ফেব্রুয়ারি সকালে ডিডব্লিউএসএস নেতৃবৃন্দ জেলার পীরগঞ্জ উপজেলায় ওয়াজেদ মিয়ার জন্মস্থান লালদিঘি ফতেহপুর গ্রামে তার কবরে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানাবেন এবং ফাতেহা পাঠ করবেন।

বাদ আসর বিভিন্ন মসজিদে ওয়াজেদ মিয়ার রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সজীব ওয়াজেদ জয়, সায়মা ওয়াজেদ পুতুল এবং তাদের পরিবারের অন্যান্য সদস্যদের জন্য দোয়া করা হবে। সন্ধ্যা ৬টায় টাউন হলে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে। ডিডব্লিউএসএস সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড.হামিদুল হক খন্দকার এ সভায় সভাপতিত্ব করবেন।