প্রচারের শেষ দিনে ৪ জেলায় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

দৈনিক এই আমার দেশ দৈনিক এই আমার দেশ

নিউজ ডেস্ক : নির্বাচনী আইন অনুযায়ী ভোট গ্রহণের ৪৮ ঘণ্টা আগে থেকে সব ধরণের প্রচার বন্ধ রাখতে হবে। সে হিসাবে আজই প্রচারের শেষ দিন। যদিও সময়ের হিসাবে আগামীকাল শুক্রবার সকাল ৮টা পর্যন্ত প্রচার কার্যক্রম চালানো যাবে। প্রচারের শেষ দিনে আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের চার জেলার প্রচার নির্বাচনী কর্মসূচিতে অংশ নেবেন।

বাংলাদেশ আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার বিকাল ৩টা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুমিল্লা টাউন হল ময়দান, টাঙ্গাইল পৌর উদ্যান, যশোর টাউন হল ময়দান এবং পাবনা এডওয়ার্ড কলেজ মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনি প্রচার কর্মসূচিতে অংশ নেবেন শেখ হাসিনা।

এসব কর্মসূচিতে সংশ্লিষ্ট জেলার আওয়ামী লীগ নেতারা এবং নির্বাচনী এলাকাগুলোর আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীরা উপস্থিত থাকবেন।

এর আগে গতকাল বুধবার বিকেলে রাজধানীর ধানমন্ডির সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে ৩ জেলায় নির্বাচনী জনসভায় বক্তব্য দেন আওয়ামী লীগ সভাপতি।

আগামী ৩০ ডিসেম্বর সারাদেশে ২৯৯টি আসনে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলবে। এরপর ভোট গণনা শেষে ফল প্রকাশ করা হবে। গাইবান্ধা-৩ আসনটিতে এক প্রার্থীর মৃত্যুজনিত কারণে ভোটগ্রহণ পিছিয়ে ২৭ জানুয়ারি নির্ধারণ করা হয়েছে।