পর্দা উঠছে পিএসএলের, পারফরম করছেন না পিটবুল

দৈনিক এই আমার দেশ দৈনিক এই আমার দেশ

এই আসার দেশ ডেস্ক : অপেক্ষার প্রহর শেষ! আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। রাত ৮টায় বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে পর্দা উঠছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল)। ২০১৬ সালে যাত্রা করে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্টটি। সেই হিসাবে ২০১৯ সালে চতুর্থ বছরে পা দিচ্ছে সেটি। এবারের আসরে শিরোপার লড়াইয়ে থাকছে ৬ দল। দুবাইয়ে আন্তর্জাতিক স্টেডিয়ামে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের পর ওপেনিং ম্যাচে মুখোমুখি হবে ইসলামাবাদ ইউনাইটেড ও লাহোর কালান্দার্স।

উদ্বোধনী অনুষ্ঠান চিত্তাকর্ষক করে তুলতে দেশ-বিদেশের খ্যাতনামা শিল্পীদের পারফরমের ব্যবস্থা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সেই তালিকায় সবচেয়ে বড় নাম ছিল পিটবুল। বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয় এ মার্কিন র্যা পার। তিনি এলে স্বাভাবিকভাবেই লাইমলাইটে থাকত টুর্নামেন্টটি।

তবে বৃহস্পতিবার সকালে পিএসএলকে দুঃসংবাদ দিয়েছেন পিটবুল। টুইটারে ভিডিও পোস্ট করে তিনি জানিয়েছেন, অনুষ্ঠানে আসতে পারবেন না। এজন্য করজোড়ে ক্ষমাও চেয়েছেন গ্র্যামিজয়ী সঙ্গীতশিল্পী। অথচ গেল ১ ফেব্রুয়ারি নিজেই জানিয়েছিলেন, সেখানে থাকছেন বিশ্বনন্দিত তারকা।

তো আসবে বলেও কেন আসছেন না পিটবুল? ভিডিওতে তাও পরিষ্কার করেছেন তিনি। মায়ামি সেনসেশন বলেন, পিএসএলে অংশ নিতে মুখিয়ে ছিলাম। দুর্ভাগ্যবশত সেখানে যেতে পারছি না। অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা ঘটেছে। দীর্ঘ বিমান সফর ছিল এটি। পরীক্ষামূলক ফ্লাইট অবতরণের সময় ইঞ্জিনে ত্রুটি হয়েছে। পিসিবি ও আমরা অনেক চেষ্টা করেও দুবাইয়ে আসতে পারলাম না।

পিটবুল বলেন, এজন্য আমি অত্যন্ত দুঃখিত। সবার কাছে ক্ষমাপ্রার্থী। আপনারা টুর্নামেন্ট উপভোগ করুন। আমাকে এমন একটি অনুষ্ঠানে আমন্ত্রণ জানানোর জন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ। আশা করি, পরে দেখা হবে।