নায়িকার অন্যরকম ম্যাজিক, দেখুন তাহলে… (ভিডিও)

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশের ‘মায়া, দ্য লস্ট মাদার’ চলচ্চিত্রে অভিনয় করবেন ভারতের অভিনেত্রী মুমতাজ সরকার। ভারতের প্রখ্যাত জাদুকর পিসি সরকার জুনিয়রের মেয়ে মুমতাজ এ পর্যন্ত হিন্দি ও তেলুগু মিলিয়ে মোট ৩৬টি সিনেমায় অভিনয় করেছেন।

মুমতাজ সরকার

‘মায়া, দ্য লস্ট মাদার’ ছবিটি নির্মাণ করবেন জাতীয় পুরস্কার পাওয়া চলচ্চিত্র নির্মাতা মাসুদ পথিক। ছবিটির সঙ্গে মুমতাজ সরকারের চুক্তিবদ্ধ হওয়ার খবরটি নিশ্চিত করেছেন মাসুদ পথিক। এ বছর ভারত থেকে অস্কারের জন্য নির্বাচিত একমাত্র ছবি ‘রক্তকরবী’র নায়িকাও তিনি।

বাংলাদেশের খ্যাতিমান চিত্রশিল্পী শাহাবুদ্দিন আহমেদের চিত্রকর্ম ‘নারী’ এবং কবি কামাল চৌধুরীর ‘যুদ্ধশিশু’ কবিতা অবলম্বনে মুক্তিযুদ্ধ, বীরাঙ্গনা ও যুদ্ধশিশুকে কেন্দ্র করে এই চলচ্চিত্রের কাহিনী আবর্তিত হয়েছে।

ঢাকা ও নরসিংদীর রায়পুরায় ছবির শুটিং হবে বলে জানান পরিচালক। সিনেমাটিতে মুমতাজ ছাড়াও অভিনয় করবেন প্রাণ রায়, জ্যোতিকা জ্যোতি, রানী সরকার, দেবাশীষ কায়সার প্রমুখ। ছবিটিতে প্রায় ২০ জন কবির অভিনয় করার কথা রয়েছে।

মুমতাজ সরকার

এটা তো সকলেরই জানা। কিন্তু তিনি ম্যাজিক দেখালেন কেন?

আসলে ম্যাজিকের পরিবার তাঁর। দাদু, বাবা এই পেশায় এক একটি প্রতিষ্ঠান বললে অত্যুক্তি হবে না। কিন্তু মেয়ে এই পেশায় আসেনি। মেয়ে অর্থাত্ মুমতাজ সরকার। জুনিয়র পি সি সরকারের ছোট মেয়ে মুমতাজ অভিনয়কে পেশা হিসেবে বেছে নিয়েছেন। কিন্তু যে পরিবারের রক্তে ম্যাজিক, তিনি তো ম্যাজিক দেখাবেনই।

সম্প্রতি একটি স্পেশ্যাল ম্যাজিক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন মুমতাজ। ক্যামেরার সামনে মুখ থেকে পর পর তিনটি নাড়ু বের করে দেখালেন তিনি। কিন্তু কী ভাবে? সেটাই তো ম্যাজিক।

মুমতাজ সরকার

মুমতাজের দিদি মানেকা পেশাদারি মঞ্চে ম্যাজিক দেখান। কিন্তু তিনি এবং আর এক দিদি মৌবনী অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়। শুধু টলিউড নয়, বাংলাদেশের ছবিতেও কাজ করেছেন মুমতাজ। দু’দেশেই প্রশংসিত তাঁর অভিনয়।

https://twitter.com/Mumtazmagic1/status/1094492543293616128