নারায়ণগঞ্জের মন্দিরে আগুন, আতঙ্কে আহত ১০

দৈনিক এই আমার দেশ দৈনিক এই আমার দেশ

নারায়ণগঞ্জ সংবাদদাতা : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১২নং ওয়ার্ডের ইসদাইরে একটি মন্দিরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সেসময় আতঙ্কিত হয়ে হুড়োহুড়িতে ১০ জন আহত হয়েছেন।

২২ ফেব্রুয়ারি রাত ৯টায় ইসদাইরে রাধাকৃষ্ণ মন্দিরে অগ্নিকাণ্ডের পর স্থানীয় এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আহতদের মধ্যে ৫ জনকে নারায়ণগঞ্জ শহরের খানপুরের ৩০০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

জানা গেছে, শুক্রবার রাত ৮টার দিলে রাধাকৃষ্ণ মন্দিরে একটি ধর্মীয় অনুষ্ঠানে বেশ কয়েকজন নারী পুরুষ অংশ নেন। তখন মন্দিরের ভেতরে প্রসাদ রান্না চলছিল। রান্নার এক পর্যায়ে চুলা থেকে আগুনের ফুলকি ছড়িয়ে আশেপাশে থাকা বাঁশের উপর পড়ে। এরপর বাঁশে আগুন ধরে তা প্যান্ডেলে লেগে যায়। সেসময় আগুন আতঙ্কে সবাই হুড়োহুড়ি করে বের হতে গেলে ১০ জন আহত হন।

আহতদের মধ্যে বিউটি রাণী (৪২), শেফালী দাস (৩৫), নমিতা দাস (৪৫), খুশবু দাস (৫০) ও ববিতা দাসকে (২৫) খানপুরে ৩০০ শয্যা হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক (জোন-২) মামুনুর রশিদ জানান, আগুনে তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি। হুড়োহুড়ি করতে গিয়ে কয়েকজন আহত হয়ে থাকতে পারেন।