ঝিকরগাছায় বিশ্ব তামাক মুক্ত দিবসে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা : তামাক কোম্পানীর হস্তক্ষেপ প্রতিহত করি, শিশুদের সুরক্ষা নিশ্চিত করি এই স্লোগানকে সমানে রেখে যশোরের ঝিকরগাছায় উপজেলা প্রশাসনের আয়োজনে বিশ্ব তামাক মুক্ত দিবসে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে) সকাল ১০টার অনুষ্ঠানের শুরুতে উপজেলা পরিষদ চত্ত্বরে র‍্যালী ও উপজেলা পরিষদের ভিডিও কনফারেন্স রুমের আয়োজনে প্রধান অতিথি ও মূখ্য আলোচক ছিলেন, যশোর—২ (চৌগাছা—ঝিকরগাছা) আসনের জাতীয় সংসদ সদস্য ডাঃ মোঃ তৌহিদুজ্জামান তুহিন। এসময় তিনি তার বক্তব্যে বলেন, আমরা যারা জনপ্রতিনিধিরা আছি তারা যেনে আজকের দিনটাকে মনে রাখি ও আমরা যেনো আমাদের আজকের স্পিউটা ধরে রাখি। মানুষ পারে না এমন কোন কাজ নেই।

ধুমপানে আমাদের সরাদেহে ক্ষতিগ্রহস্থ হয়। আসুন আমরা ধুমপান পরিহার করে সুস্থ জীবন গড়ি।
উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পাল’র সভাপতিত্বে এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ রশিদুল আলম’র পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) কেএম মামুনুর রশিদ।

থানার অফিসার ইনচার্জ বিএম কামাল হোসেন ভূঁইয়া, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মাসুদ হোসেন পলাশ, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার শাহজাহান সিরাজ, উপজেলা সমাজসেবা অফিসার মেজবাহ উদ্দিন, উপজেলা মহিলা বিষয়ক অফিসার অনিতা মল্লিক, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মাহামুদুল হাসান, স্যানিটারি ইন্সপেক্টর মোক্তার হোসেন, ঝিকরগাছা প্রেসক্লাবের সহ সভাপতি আতাউর রহমান জসি, ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আফজাল হোসেন চাঁদ, সাংবাদিক শাহ জামাল শিশির, পল্লী প্রগতি সংস্থার নির্বাহী পরিচালক আবুল কালাম আজাদ, পেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মেঘনা ইমদাদ, স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষার্থী সহ সচেতন মহলের নেতৃবৃন্দ।