জীবননগরে সড়ক দুর্ঘটনায় চামড়া ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক : জীবননগরে সড়ক দুর্ঘটনায় এক চামড়া ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতের নাম মকলেসুর রহমান মুকুল (৬০)। জীবননগর-কালীগঞ্জ সড়কের বাঁকা ব্রিক্স ফিল্ড নামক স্থানে মঙ্গলবার রাতে এ দুর্ঘটনা ঘটে। মকলেসুর রহমানের বাড়ি সুটিয়া গ্রামে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মকলেসুর রহমান রাতে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। এ সময় বিচালিবাহী একটি স্যালোচালিত গাড়ি তাকে পিষ্ট করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তাকে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তার মৃত্যু নিশ্চিত করেন।

জানা যায়, জীবননগর উপজেলার সুটিয়া গ্রামের মৃত আব্দুল লতিফ বিশ্বাসের ছেলে মকলেসুর রহমান এক সময় রাজধানী ঢাকায় চামড়া ফাক্টরিতে সুনামের সঙ্গে চাকরি করে কৃতিত্ব দেখান। চামড়া শিল্পে তিনি একজন পরিচিতি মুখ হয়ে ওঠেন। পরবর্তীতে তিনি নিজেই চামড়া ফ্যাক্টরি প্রতিষ্ঠা করেন।

বিদেশে চামড়া রফতানী করাকালে এক সময় মুকুলের বিপুল পরিমাণ অর্থ চায়নাতে আটকা পড়ে। সে টাকা না পেয়ে তিনি দেওলিয়া হয়ে পড়েন। অর্থনৈতিক সংকটে পড়েন তিনি। গত বছর দেশ জেনারেল ইন্স্যুরেন্স নামক একটি ইন্স্যুরেন্সের ম্যানেজার হিসেবে জীবননগরে যোগ দেন। শহরের কাজী টাওয়াওে তিনি ইন্স্যুরেন্স অফিস পরিচালনা করে আসছিলেন।

প্রতিদিন অফিস শেষে রাতে তিনি মোটরসাইকেলযোগে বাড়ি ফিরতেন।