জানার্লিষ্ট হেল্প সেন্টার চট্টগ্রাম বিভাগীয় কমিটি অনুমোদন

রোজিনা বেগম চট্টগ্রাম সাংবাদ দাতা:

সভাপতি ছালে আহমদ। সাধারণ সম্পাদক মাহাবুব আলম। সাংগঠনিক সম্পাদক মিজানুর কদর অর্থ সম্পাদক সাদিয়া সাদেক সহ-সভাপতি রুমিনা আল বতুল যুগ্ন সাধারণ সম্পাদক লাভলী আক্তার। আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ মুছা কলিমুল্লাহ। দপ্তর সম্পাদক রুপা আক্তার ফারজানা। প্রচার সম্পাদক সাদিকুন নাহার। মহিলা বিষয়ক সম্পাদিকা রোজিনা বেগম নির্বাহী সদস্য সাপনাজ বেগম নির্বাহী সদস্য রিটন কুমার নাথ। নির্বাহী সদস্য সাকিব হাসান।

নির্বাহী সদস্য সাজাদা আকতার সাকী নির্বাহী সদস্য নোনা আকতার সাকী সাধারণ সম্পদ মাহবুব আলম বলেন সাংবাদিক হচ্ছে জাতির বিবেক সবাইকে বস্তু নিষ্ঠ সংবাদ প্রচার করার জন্য তিনি আহ্বান জানান জার্নালিস্ট হেল্প সেন্টার এমন একটিপ্রতিষ্ঠান যার মাধ্যমে নির্যাতিত নিপীড়িত সাংবাদিকেরা সকল ধরনের সুযোগ-সুবিধা বহন করতে পারবে তাই সবাইকে জার্নালিস্ট হেল্প সেন্টার এর সদস্য হওয়ার জন্য সাধারণ সম্পাদক মাহাবুব আলম উদারতা আহ্বান জানান এই সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান আজগর আলী মানিক। বলেন সাংবাদিকেরা জাতির বিভাগ সাংবাদিকরা এই দেশকে রক্ষা করতে পারে।

একটা কলম দিয়ে অনেক কিছু করা যায়। কিন্তু আমরা আদর্শের কলম সৈনিক। এই বিভাগীয় কমিটি কে দিয়ে। সারা বাংলাদেশে ৬৪ জেলায় কমিটি দেওয়া হবে। কিন্তু নিজেদের প্রতিষ্ঠাতা হতে হবে।। সংগঠনের নাম বিক্রি করা অপরাধ করলে তাকে বহিষ্কার করা হবে। বললেন আজগর আলী মানিক